The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পকেটে মোবাইল ফোন বিস্ফোরণ! [ভিডিও]

এক ব্যক্তি একটি রেস্টুরেন্টে বসে দুপুরের খাবার খাচ্ছিলেন। এই সময় হঠাৎ করেই তার পকেটে থাকা মোবাইল ফোনটি বিস্ফোরিত হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মোবাইল ফোন বিস্ফোরণের ঘটনা আগেও ঘটেছে। তবে পকেটে মোবাইল ফোন বিস্ফোরণের ঘটনা এটিই প্রথম। পকেটে মোবাইল ফোন বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে ভারতে।

পকেটে মোবাইল ফোন বিস্ফোরণ! [ভিডিও] 1

এনডিটিভির এক খবরে বলা হয়, ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাইয়ের বানদুপ এলাকাতে এক ব্যক্তি একটি রেস্টুরেন্টে বসে দুপুরের খাবার খাচ্ছিলেন। এই সময় হঠাৎ করেই তার পকেটে থাকা মোবাইল ফোনটি বিস্ফোরিত হয়।

এই ঘটনাটি ঘটেছে ৪ জুন দুপুরে। ওই ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা যায় যে, অজ্ঞাতনামা ওই ব্যক্তি রেস্টুরেন্টে বসে খাবার খাচ্ছিলেন। এই সময় মোবাইল ফোন হতে ধোঁয়া বের হতে থাকে। পরে তিনি সিট থেকে লাফিয়ে ওঠেন এবং মোবাইলটি ছুঁড়ে ফেলে দেন। তখন রেস্টুরেন্টে অন্যদের মধ্যেও আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভয়ে তারাও তাদের আসন ছেড়ে দৌড় দেন।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, মোবাইল ফোন বিস্ফোরিত হওয়ার ঘটনায় ওই ব্যক্তি সামান্য আহত হয়েছেন। পরে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, এ বছরের মার্চে উড়িষ্যা রাজ্যের খেরিয়াকানি জেলায় মোবাইল ফোন ব্যবহারের সময় এক তরুণীর মৃত্যু ঘটে। ওই তরুণী মোবাইল ফোনে চার্জার লাগিয়ে তার এক আত্মীয়ের সঙ্গে কথা বলার সময় মোবাইল ফোন বিস্ফোরণের ঘটনায় ১৮ বছর বয়সী ওই তরুণীর হাত, বুক এবং পায়ের আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তার মৃত্যু ঘটে। গত বছরের অক্টোবরে দিল্লি হতে ইনদোরগামী জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে এক যাত্রীর মোবাইল ফোনে হঠাৎ করে আগুন ধরে যায়। পরে প্রায় ১২০ জন আরোহী নিয়ে বিমানটি নিরাপদে অবতরণ করে।

দেখুন সিসিটিভিতে ধারণকৃত ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...