অলৌকিক! ১৬ তলা ভবন থেকে পড়েও….

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ অলৌকিক বটে! ১৬ তলা ভবন থেকে পড়েও বেঁচে গেছেন এক বৃটিশ যুবক। তিনি এখন বেশ সুস্থ্য আছেন বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন।


Tom

অনলাইন পত্রিকায় বলা হয়েছে, নিউজিল্যান্ডের অকল্যান্ডে একটি ১৬ তলাবিশিষ্ট অ্যাপার্টমেন্টের ওপর থেকে বহু নিচে সোজা আরেকটি নিচু ভবনের ছাদে পড়েও অলৌকিকভাবে বেঁচে গিয়েছেন ২০ বছরের বৃটিশ তরুণ টম স্টিলওয়েল। তিনি ভালোভাবে সেরে উঠছেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। স্টিলওয়েলের ঘাড়ে ও পিঠে জখম, হাতের কব্জি ভাঙা ছাড়া তেমন গুরুতর কোন আঘাত ধরা পড়েনি। তবে তিনি শরীরের অভ্যন্তরীণ কয়েকটি অংশে আঘাত পেয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, রাত প্রায় ২টার দিকে ওই তরুণ ভবনের ১৫ তলায় নিজের ফ্ল্যাটে ঢুকতে গিয়ে আবিষ্কার করেন দরজা ভেতর থেকে আটকে গেছে। তার কাছে কোন চাবি ছিল না। তিনি সিদ্ধান্ত নেন ওপরের তলায় গিয়ে সেখানকার ব্যালকনি থেকে সোজা লাফ দিয়ে নিজের ফ্ল্যাটের ব্যালকনিতে পড়বেন। কিন্তু এতো উদ্ভট কাজ করতে গিয়ে তিনি যে নিজের প্রিয় প্রাণটা হারাতে পারেন, সেটা বোধ হয় মাথায় আসেনি। তবুও তার পরম সৌভাগ্য। নিজের ব্যালকনিতে নামতে পারেননি তিনি। সোজা গিয়ে পড়েছেন কাছেই বহু নিচুতে থাকা একটি ভবনের ছাদে। প্রাথমিকভাবে তার অবস্থা আশঙ্কাজনক মনে করা হলেও, পরে তার শারীরিক অবস্থা সন্তোষজনক বলে উল্লেখ করেন চিকিৎসকরা। একেই বলে ‘রাখে আল্লাহ মারে কে’।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...