আইরিনের নতুন চলচ্চিত্র ‘আহারে জীবন’

এখনও বিদ্যুৎ পৌঁছায়নি এমন একটি গ্রামের গল্প থাকছে এই ছবিতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ র‌্যাম্প মডেল হিসেবে মিডিয়ায় পথচলা হলেও বর্তমানে চলচ্চিত্রে সময় দিচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী আইরিন সুলতানা। তার নতুন চলচ্চিত্র ‘আহারে জীবন’।

চিত্রনায়িকা আইরিন সুলতানা র‌্যাম্প মডেল হিসেবে মিডিয়ায় আগমনও ঘটলেও বর্তমানে চলচ্চিত্রই তার বসতঘর। বড়পর্দায় প্রায় নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। বর্তমানে নতুন একটি চলচ্চিত্রে কাজ শুরু করেছেন। তার নতুন সিনেমাটির নাম ‘আহারে জীবন’। এই ছবিতে গ্রামের একজন সহজ সরল মেয়ের চরিত্রে অভিনয় করছেন আইরিন।

এই বিষেয়ে আইরিন সুলতানা বলেছেন, নতুন ছবিতে কাজ শুরু করেছি। ছবিটির কাজ বর্তমানে কুয়াকাটায় চলছে। তবে ছবি সম্পর্কে এখনই বিস্তারিত কিছু বলতে পারবোনা। এটুকু বলতে পারি এই ছবিতে আমাকে দর্শকরা একটু ভিন্ন লুকে দেখতে পাবেন।

তিনি আরও বলেন, এখনও বিদ্যুৎ পৌঁছায়নি এমন একটি গ্রামের গল্প থাকছে এই ছবিতে। আমাকে গ্রামের একটি মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখবেন দর্শকরা। অনন্য মামুনের টিমের পরিচালনায় জামরুল রাজু ভাই এই ছবির নির্দেশনা দিচ্ছেন। সিনেমার হিরো সম্পর্কে কিছু না বলে আইরিন বলেন, এটাই থাকছে বড় একটি চমক। এটা এখনই জানাতে চাই না। বর্তমানে ছবির গানের শুটিং চলছে। এরপর শুরু হবে ছবির মূল গল্পের কাজ।

আইরিন সুলতানা অভিনীত অন্যান্য ছবিগুলো হলো, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘মায়াবীনি’, ও ‘এক পৃথিবী প্রেম’ ইত্যাদি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...