জিয়া খানের বোন কারিশমা খান আসছে বলিউডে

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ জিয়া খানের শূন্যস্থান পূরণ করতে বলিউডের চলচ্চিত্রে অভিনয়ে অভিষেক ঘটতে যাচ্ছে প্রয়াত বলিউড অভিনেত্রী জিয়া খানের বোন কারিশমা খানের। ভারতীয় চলচ্চিত্র পাড়ায় এমন খবরই বেরিয়েছে।

karisma-800

ভারতীয় সিনে পত্রিকাগুলো ইতিমধ্যে এই সংবাদ নিশ্চিত করেছে যে, ভারতীয় চলচ্চিত্রের খুব কম সময়ে প্রতিষ্ঠিত পাওয়া জিয়া খান যেমন সকলের মন জয় করেছিল ঠিক তেমনি তিনি সকলকে কাঁদিয়ে পরপারে পাড়ি জমিয়েছেন। জিয়া খান আত্মহত্যা করার পর থেকে চলচ্চিত্র জগতে এক অমানিষা নেমে আসে। জিয়া খানের মৃত্যু নিয়ে রহস্যের পর সহস্য এখনও বিদ্যমান।

তবে জিয়ার মৃত্যু যে বা যার কারণে ঘটুক না কেনো ইতিমধ্যে জিয়ার জায়গা পূরণের জন্য চেষ্টা চলছে। সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, জিয়ার মা রাবেয়া আমিন খানও বলিউডের ছবিতে মেয়েকে সুযোগ পাইয়ে দিতে চেষ্টার কমতি রাখছেন না। এজন্য তিনি কয়েকজন প্রযোজকের সঙ্গে ইতিমধ্যে কথাও নাকি বলেছেন।

উল্লেখ্য, ২০০৭ সালে বলিউড কিংবদন্তী অভিনেতা অমিতাভের বিপরীতে নিঃশব্দ ছবিতে অভিনয়ে অভিষেক ঘটে জিয়ার। এ ছবিতে তার অভিনয় ব্যাপক প্রশংসিত হয়। দুর্ভাগ্যজনক হলো ২৫ বছর বয়সে গত ৩ জুন আত্মহত্যা করেন জিয়া খান। জিয়া খানের মৃত্যুতে তারই প্রেমিক সুরুজ পাঞ্চালিকে পুলিশ ইতিমধ্যে গ্রেফতার করেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...