কোরবানীর ঈদে আসছে মাহির দুই সিনেমা

‘জান্নাত’ ও ‘মনে রেখো’ সিনেমা দিয়ে ঈদে দর্শকদের মাতাবেন এই নায়িকা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবারের কোরবানীর ঈদে আসছে মাহির দুই সিনেমা। ‘জান্নাত’ ও ‘মনে রেখো’ সিনেমা দিয়ে এবারের ঈদে দর্শকদের মাতাবেন এই নায়িকা।

২০১৫ সালের কথা। সেবার কোরবানির ঈদে মুক্তি পেয়েছিল মাহির ‘অগ্নি ২’। এরপর আর কোনো ঈদেই উপস্থিত ছিলেন না মাহিয়া মাহি। তিন বছর পর এবার কোরবানী ঈদে সিনেমা মুক্তি পাবে এই অভিনেত্রীর দুটি সিনেমা। ‘জান্নাত’ ও ‘মনে রেখো’ সিনেমা দিয়ে ঈদে দর্শকদের মাতাবেন এই নায়িকা।

গত বছর ‘ঢাকা অ্যাটাক’ মুক্তির পর এ বছর মুক্তি পায় ‘পলকে পলকে তোমাকে চাই’ চলচ্চিত্রটি। মাঝে ‘পবিত্র ভালোবাসা’, ‘মন দেব মন নেব’সহ আরও কয়েকটি সিনেমার শুটিং শেষ হলেও মুক্তি সিদ্ধান্ত নেননি প্রযোজক-পরিচালকরা। পরিচালক মুস্তাফিজুর রহমান মানিককে মাহিই অনুরোধ করেন ‘জান্নাত’ সিনেমাটি এবারের ঈদে মুক্তি দেওয়ার জন্য। মাহির অনুরোধে রাজি হয়েছেন মুস্তাফিজুর রহমান মানিক। যদিও এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। মাহির আরেক সিনেমা ‘মনে রেখো’ও এবারের ঈদে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট প্রোডাকশন্স।

এদিকে কিছুটা চিন্তার মধ্যে পড়েছেন মাহি। তিনি বলেনছেন, ‘দুটি সিনেমাই আমার খুব প্রিয়। শুরুতে জানতাম ঈদে ‘জান্নাত’ মুক্তি পাবে। এখন শুনছি ‘মনে রেখো’ও মুক্তি পাবে। ভয় লাগছে, কারণ ক্যারিয়ারে কখনও একসঙ্গে দুটি সিনেমা মুক্তি পায়নি আমার। কী যে হয় কে জানে! একটি সিনেমা মুক্তি পেলে এতোটা টেনশন হয়তো হতো না।’

জানা গেছে, ‘জান্নাত’ সিনেমার মাধ্যমে পাঁচ বছর পর পর্দায় ফিরছেন মাহি-সায়মন জুটি। অপরদিকে ‘মনে রেখো’তে মাহির নায়ক হিসেবে রয়েছেন পশ্চিমবঙ্গের বনি সেনগুপ্ত।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...