একই পরিচালকের ঈদের চার নাটকে মিথিলা

নাটকগুলো হলো- ‘লং ড্রাইভ’, ‘বাষ্পপত্র’, ‘তুমি কিংবা ঘাসফুল’ ও ‘যখন কখন’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ খুব কম নাটকে অভিনয় করে থাকেন বর্তমান সময়ের জনপ্রিয় টিভি অভিনেত্রী মিথিলা। তিনি এবারের ঈদে একই পরিচালকের চার নাটকে অভিনয় করছেন।

অভিনেত্রী মিথিলাকে বিশেষ দিবস ছাড়া তেমন কোনো নাটকে সাম্প্রতিক সময় দেখা যায় না। এবার কোরবানির ঈদের জন্য নির্মিত একই পরিচালকের চারটি নাটকে অভিনয় করলেন মিথিলা।

নাটকগুলো হলো- ‘লং ড্রাইভ’, ‘বাষ্পপত্র’, ‘তুমি কিংবা ঘাসফুল’ ও ‘যখন কখন’। এই নাটকগুলো পরিচালনা করছেন শুভ। ‘লং ড্রাইভ’ ও ‘বাষ্পপত্র’ নাটকে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন অপূর্ব ও অন্য দুটিতে রয়েছেন এসএন জনি।

এই বিষয়ে মিথিলা বলেছেন, ‘দেশের বাইরে টানা কয়েকটি নাটকের কাজ করা এই প্রথম। যেহেতু একই পরিচালকের কাজ ছিল তাই সময় নিয়ে কাজগুলো করে ফেলা সম্ভব হয়েছে। প্রতিটি নাটকেরই গল্প খুবই সুন্দর। সহশিল্পী হিসেবে অপূর্ব তো সবসময়ই ভীষণ সহযোগিতা করেছে। আমরা আশা করছি প্রতিটি নাটকই দর্শকদের ভালো লাগবে।’

এবারের কোরবানির ঈদে চারটি ভিন্ন চ্যানেলে নাটকগুলো প্রচার হবে বলে জানিয়েছেন নাটকগুলোর নির্মাতা। কিছুদিন আগে কোলকাতায় পার্থ সেনের পরিচালনায় ‘মুখোমুখি’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করেছেন মিথিলা।

উল্লেখ্য, বর্তমানে মিথিলা চাকুরির কাজে একমাত্র মেয়েকে সঙ্গে নিয়ে উগান্ডায় অবস্থান করছেন। সেখান থেকে তানজানিয়া হয়ে ঈদের আগে দেশে ফিরবেন মিথিলা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...