ঈদের সাত দিনের বিশেষ নাটক ‘বউয়ের দোয়া পরিবহন’

এই নাটকটি বৈশাখী টিভিতে ঈদের দিন হতে সাত দিন প্রতি রাত ১১টা ১০ মিনিটে প্রচার হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেকেই ভাবছেন মায়ের দোয়া পরিবহন হতে পারে কিন্তু তাই বলে ‘বউয়ের দোয়া পরিবহন’! তবে এবারের ঈদে এমনই নাটক দেখা যাবে বৈশাখী টিভিতে সাত দিন ধরে।

আমরা প্রায় সব সময় দেখে থাকি ‘মায়ের দোয়া পরিবহন’ নামে অনেক পরিবহন রয়েছে। কিন্তু মায়ের বিকল্প কোনো কিছু হতে পারে তা কখনও আমরা চিন্তাও করিনি। তবে এবার ঠিক তাই ঘটেছে। এবার মায়ের বদলে যুক্ত হয়েছে ‘বউ’ অর্থাৎ ‘বউয়ের দোয়া পরিবহন’। ঈদ উৎসবের একটি বিশেষ নাটকে দেখা যাবে এমন একটি নাটক।

‘বউয়ের দোয়া পরিবহন’ নাটকটি রচনা করেছেন আলমগীর আহসান। এই নাটকটি পরিচালনা করেছেন ফরিদুল হাসান। এই নাটকে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন আ খ ম হাসান ও মৌসুমী হামিদ। আরও অভিনয় করেছেন জামিল, সানজিদা তন্ময়, রাশেদ সীমান্ত, চিত্রলেখা গুহ, আমীরুল হক চৌধুরীসহ প্রমুখ।

এই নাটকটি সম্পর্কে পরিচালক ফরিদুল হাসান বলেছেন, ‘বউয়ের দোয়া নিয়েই গল্পটি সাজিয়েছি। বউয়ের কারণে শ্বশুর বাড়ি হতে একটা সিএনজি উপহার পান ধলা মিয়া। সে কারণে সেটির নাম রাখেন ‘বউয়ের দোয়া পরিবহন’। এই পরিবহনকে নিয়েই ঘটতে নানা হাস্যরসের ঘটনা।’ এই নাটকটি বৈশাখী টিভিতে ঈদের দিন হতে সাত দিন প্রতি রাত ১১টা ১০ মিনিটে প্রচার হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...