ঈদে ছোট পর্দায় তিশার যতো নাটক ও টেলিছবি

চলচ্চিত্রে সুঅভিনয়ের স্বীকৃতি স্বরূপ ‘অস্তিত্ব’ সিনেমাতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছেন তিশা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রতিবারের মতো এবারও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। ঈদের এইসব বিশেষ নাটকগুলো বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে।

নুসরাত ইমরোজ তিশা অভিনয়ের প্রতিটি মাধ্যমেই সফল। চলচ্চিত্র-ছোটপর্দা দুই মাধ্যমেই বিশেষ যোগ্যতা প্রমাণ করেছেন এই তারকা। তিশার নাটক-টেলিছবি বা চলচ্চিত্র মানেই ভিন্ন স্বাদ। চলচ্চিত্রে সুঅভিনয়ের স্বীকৃতি স্বরূপ ‘অস্তিত্ব’ সিনেমাতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছেন তিশা। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে তিশার দুটি চলচ্চিত্র। সিনেমা দুটি হলো- মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবারের বিকেল’ এবং তৌকীর আহমেদের ‘ফাগুন হাওয়া’। দুটি সিনেমাতেই তিশা কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। তবে চলচ্চিত্রের ব্যস্ততার কারণে বিশেষ দিবসগুলোতে শুধু ছোট পর্দার জন্য কাজ করেন, যেমন ঈদের অনুষ্ঠানমালায় তিনি অভিনয় করেছেন। এবারের ঈদেও একাধিক নাটক-টেলিছবিতে দেখা যাবে তিশাকে।

এবারের ঈদে তিশা অভিনিত উল্লেখযোগ্য নাটকগুলো হলো:

সাগর জাহানের ‘মাহিনের রূপবান বিয়ে’। এই নাটকে তাকে দেখা যাবে মোশাররফ করিমের বিপরীতে।
মাবরুর রশিদ বান্নার ‘একটু হাসো’। এই নাটকে তাকে দেখা যাবে গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে।
গোলাম সোহরাব দোদুলের ‘লাগ ভেলকি লাগ’। এই নাটকটিতে তিশার বিপরীতে জুটি বেঁধে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

এদিকে ১১ বছর পর তিশাকে নিয়ে আবারও ছোটপর্দার জন্য টেলিছবি নির্মাণ করলেন মোস্তফা সরয়ার ফারুকী। টেলিছবিটির নাম ‘আয়েশা’। আনিসুল হকের লেখা উপন্যাস ‘আয়েশামঙ্গল’ অবলম্বনে এই টেলিছবিটি নির্মিত হয়েছে। এটিতে তিশার সঙ্গে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।

সংবাদ মাধ্যমকে এক প্রতিক্রিয়ায় ঈদের নাটক-টেলিছবি প্রসঙ্গে তিশা বলেছেন, টিভি নাটকের গুণী নির্মাতাদের সঙ্গে আমি কাজ করছি। প্রতিটি নাটকের গল্প ও চরিত্রে থাকছে নতুনত্ব। আমি এখন ছোটপর্দায় অনেক কম কাজ করে থাকি। তাই যেটি করি সেটি যেনো ভালো কিছু হয় সেই চেষ্টা থাকে আমার।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...