তৌফিকের নতুন অ্যালবাম: এ আর রাজের লেখা গান মনির খানের কণ্ঠে

গানটির শিরোনাম হলো ‘এক মনেরি মালিক’। এ আর রাজের লেখা এই গানটিতে সুর করেছেন জনপ্রিয় সঙ্গীতপরিচালক মিল্টন খন্দকার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সঙ্গীতশিল্পী তৌফিক ইমামের ছোটবেলা হতেই প্রিয় শিল্পী ছিলেন মনির খান। সঙ্গীতে আসার পর হতেই তার স্বপ্ন ছিল প্রিয় গায়কের সঙ্গে তিনি গান করবেন। সম্ভাবনাময় তরুণ গীতিকার এ আর রাজের কথায় অবশেষে পূরণ হলো তার সেই স্বপ্ন। তৌফিকের নতুন অ্যালবাম ‘এক মনেরি মালিক’-এর একটি গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান।

গানটির শিরোনাম হলো ‘এক মনেরি মালিক’। এ আর রাজের লেখা এই গানটিতে সুর করেছেন জনপ্রিয় সঙ্গীতপরিচালক মিল্টন খন্দকার। গানটির ভিডিওতে দেখা যাবে মনির খানকে। এই অ্যালবামটিতে এ আর রাজের লেখা ও সুরে ‘ওরে বন্ধু সোনারে’ গানে কণ্ঠ দিয়েছেন তরুণ এই কণ্ঠশিল্পী তৌফিক ইমাম। শীঘ্রই মনির খানের ইউটিউব চ্যানেল এমকে এন্টারটেইনমেন্টে প্রকাশিত হবে অ্যালবামের গানের ভিডিওটি।

মনির খান এ বিষয়ে বলেন, ৮/৯ বছর ধরে গানের সঙ্গে যুক্ত আছে তৌফিক ইমাম। ভক্ত অনেক রকম হয়, তবে ও একটু অন্য রকম ভক্ত। কয়েক বছর ধরে লেগে আছে আমার পেছনে। ওর কমিটমেন্ট আমার খুব পছন্দ হয়েছে। এই প্রথমবার কোনো ভক্তের অনুরোধে গাইলাম।

এই বিষয়ে তৌফিক ইমাম বলেন, আমার আইডল সঙ্গীতশিল্পী হলেন মনির খান। জানতাম আমার স্বপ্নের কথা জানলে তিনি অবশ্যই রাজি হবেন। তাঁর প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা। আশা করছি, গানটি শ্রোতারাও খুব পছন্দ করবেন।

এই বিষয়ে এ আর রাজ বলেছেন, মনির খান আমার পছন্দের একজন শিল্পী। আমার লেখা গান যখন মানির খানের মতো খ্যাতিমান শিল্পীর কণ্ঠে অনুরনিত হয়। তখন আমার ভালো লাগাটা সত্যিই অনেকগুণ বেড়ে যায়, এটা অবশ্যই বলার উপেক্ষা রাখে না। আশা করি শ্রতারা আমার লেখা ও মনির খানের কণ্ঠের এই গান শুনে খুব আনন্দ পাবেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...