যেকোন ইলেক্ট্রনিক ডিভাইস মেরামতে টেকনিশিয়ান মিলবে যে অ্যাপসে

বাসার কোন ইলেকট্রনিক ডিভাইস নষ্ট বা সমস্যা দেখা দিলে আশেপাশে কোন টেকনিশিয়ান পাওয়াটা খুবই কঠিন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রযুক্তির উন্নয়নে প্রায় প্রতিটি বাড়িতেই কোন না কোন ইলেক্ট্রনিক ডিভাইস রয়েছে। আর ইলেক্ট্রনিক ডিভাইস নষ্ট হওয়াও স্বাভাবিক। কিন্তু সমস্যা হচ্ছে হঠাৎ করে যখন বাসার কোন ইলেকট্রনিক ডিভাইস নষ্ট বা সমস্যা দেখা দেয়, তখন সময় মত আশেপাশে কোন ইলেক্ট্রনিক টেকনিশিয়ান পাওয়াটা খুবই কঠিন। আবার দুরে নিয়ে গিয়ে সেই ডিভাইস সার্ভিসিং করিয়ে আনা একদিকে যেমন সময় নষ্ট হয় অন্যদিকে যাতায়াত খরচ এবং পরিশ্রম তো রয়েছেই।

এই সমস্যা সমাধান নিয়ে এসেছে দ্রুত নামের একটি অ্যাপস। জামান গ্রুপের তৈরি এই অ্যাপসে আপনি যেকোন ইলেক্ট্রনিক ডিভাইস মেরামতের টেকনিশিয়ান পাবেন। এখানে আপনি এসি, টিভি, ফ্যান, ওয়াশিং মেশিন সহ সব ধরণের ইলেক্ট্রনিক জিনিস মেরামতের জন্য বিস্তারিত তথ্য সহ টেকনিশিয়ান পাবেন। আপনি তাদের কোন সেবা গ্রহণ করলে তারা দ্রুত আপনার বাসায় এসে সেই ডিভাইস মেরামত করে দিয়ে যাবে। এর জন্য আপনাকে তাদের সেবা গ্রহণের জন্য নির্দিষ্ট ফি দিতে হবে। এই অ্যাপসের মাধ্যমে সেবা গ্রহণ করায় এক দিকে যেমন আপনার সময় নষ্ট হবে না অন্যদিকে যাতায়াত খরচ এবং নিয়ে যাওয়ার ঝামেলা থেকে রক্ষা পাবেন।

এই অ্যাপসের সুবিধা পেতে আপনাকে গুগল প্লে স্টোর থেকে ‘দ্রুত’ নামের অ্যাপসটি ডাউনলোড করতে হবে। তারপর সেখানে রেজিস্ট্রেশন করে লগইন করতে হবে। এরপর আপনার যেকোন ইলেকট্রনিক পণ্যের সমস্যায় আপনি এই অ্যাপসের মাধ্যমে সেবা নিতে পারবেন। দ্রুত অ্যাপসটি সম্পর্কে বিস্তারিত জানতে আপনি ভিজিট করতে পারেন নিচের ওয়েবসাইটে।

https://www.drooto.com.bd/

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...