The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘ইসরাইল সঙ্গে আরব দেশগুলোর সম্পর্ক ঘনিষ্ঠ হয়েছে’ -ইসরাইলী প্রধানমন্ত্রী

ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর মন্তব্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু মন্তব্য করেছেন যে, ‘ইসরাইল সঙ্গে আরব দেশগুলোর সম্পর্ক ঘনিষ্ঠ হয়েছে’। গতকাল (সোমবার) দেশটির পার্লামেন্ট- নেসেটে দেওয়া এক বক্তৃতায় তিনি এই মন্তব্য করেন।

‘ইসরাইল সঙ্গে আরব দেশগুলোর সম্পর্ক ঘনিষ্ঠ হয়েছে’ -ইসরাইলী প্রধানমন্ত্রী 1

ইসরাইল ও আরব দেশগুলো অতীতের যে কোনও সময়ের থেকে পরস্পরের খুব কাছাকাছি পৌঁছেছে বলে মন্তব্য করেছেন ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। গতকাল (সোমবার) দেশটির পার্লামেন্ট- নেসেটে দেওয়া এক বক্তৃতায় তিনি এই মন্তব্য করেন ইসরাইলী প্রধানমন্ত্রী।

ইসরাইলী প্রধানমন্ত্রী নেতানিয়াহু বলেন, ‘ইরানের হুমকি’ মূলত ইসরাইলকে আরব দেশগুলোর খুব কাছাকাছি পৌঁছে দিয়েছে। অপরদিকে ইরানকে মোকাবিলা করার লক্ষ্যে ইসরাইলের সঙ্গে নানা রকম দহরম মহরম বাড়িয়ে দিয়েছে সৌদি রাজতন্ত্র।

তবে দু:খের বিষয় হলো এমন এক সময় সৌদি আরব ইসরাইলকে স্বীকৃতি দেওয়ার অপচেষ্টা করছে যখন ইসরাইল সরকার ফিলিস্তিনিদের ওপর নির্বিচারে গুলি চালিয়ে নির্মমভাবে হত্যা করছে। শুধু তাই নয়, মুসলমানদের প্রথম ক্বেবলা এবং ফিলিস্তিনি ভূখণ্ড ইসলাইল জবরদখল করে রেখেছে।

ইসলাইল মুসলমানদের ওপর যেভাবে অত্যাচার-নির্যাতন অব্যাহত রেখেছে যে এটি কোনো মুসলমান মেনে নিতে পারে না। অথচ তারপরও একটি মুসলিম দেশ হয়ে সৌদি আরব ইসরাইলের মতো ইহুদি রাষ্ট্রকে সমর্থন দিয়ে আসছে। এটি বিশ্বের অন্যান্য মুসলিম রাষ্ট্রের কাছে লজ্জাজনক বটে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...