সিম্ফনির ধামাকা অফারে বিদেশ ভ্রমণের সুযোগ!

সিম্ফনি ব্র্যান্ডের নির্দিষ্ট কিছু মডেলের হ্যান্ডসেট কিনলেই লটারির মাধ্যমে নেপাল, মালয়েশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর, বালি এবং কোলকাতা ভ্রমণের জন্য বিমানের টিকেট পেতে পারেন গ্রাহকরা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সিম্ফনির ধামাকা অফারে এবার বিদেশ ভ্রমণের সুযোগ এসেছে! আজ (মঙ্গলবার) হতে শুরু হওয়া ‘সিম্ফনি মেগা ধামাকা অফার’ নামে এই অফারটির ঘোষণা দিয়েছে এডিসন গ্রুপের প্রতিষ্ঠান সিম্ফনি।

সিম্ফনির এবার এই অফারে মোবাইল ফোন কিনে বিদেশ ভ্রমণের সুযোগ পাওয়া যাবে। আজ (মঙ্গলবার) হতে শুরু হওয়া ‘সিম্ফনি মেগা ধামাকা অফার’ নামে এই অফারটির ঘোষণা দিয়েছে এডিসন গ্রুপের প্রতিষ্ঠান সিম্ফনি। এর মাধ্যমে ১৬ অক্টোবর হতে সিম্ফনি ব্র্যান্ডের নির্দিষ্ট কিছু মডেলের হ্যান্ডসেট কিনলেই লটারির মাধ্যমে নেপাল, মালয়েশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর, বালি এবং কোলকাতা ভ্রমণের জন্য বিমানের টিকেট পেতে পারেন গ্রাহকরা।

এই বিষয়ে প্রতিষ্ঠানটির পক্ষ হতে এক বিবৃতিতে বলা হয়েছে, সিম্ফনি মেগা ধামাকা অফারের আওতার মধ্যে থাকছে সিম্ফনি জেড ১০, পি১১, আই ৭৫, আই ৬০, আই ১০ প্লাস, আই ১০০, আই ৯০, ভি ৭৮, ভি ৭৫ এম ২জিবি, ভি ১৪০ ও ভি ১৩৫ মডেলের হ্যান্ডসেটগুলো। তাছাড়াও আরও থাকছে হ্যালিও এস ৬০ ও হ্যালিও এস ৫।

জানানো হয়েছে, এই অফারের মধ্যে বিদেশ ভ্রমণ ছাড়াও আরও জিতে নেওয়া যেতে পারে মোটর সাইকেল এবং নিশ্চিত ক্যাশব্যাক। সর্বোচ্চ ৫ হাজার টাকা হতে সর্বনিম্ন ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ারও সুযোগ রয়েছে।

এই অফারের আওতাভূক্ত হতে গেলে নতুন হ্যান্ডসেট কেনা গ্রাহককে মেসেজ অপশনে গিয়ে এসএমএস পাঠাতে হবে। মেসেজ অপশনে গিয়ে FB <স্পেস> ডিভাইসের ১৫ ডিজিটের IMEI নাম্বার <স্পেস> গ্রাহকের একটি মুঠোফোন নম্বর ২৫৯৫৯ নম্বরে এসএমএস করে পাঠাতে হবে।

প্রতিষ্ঠানটির এক বিবৃতিতে বলা হয়েছে, এসএমএস পাঠানো গ্রাহকদের ভেতর হতে লটারির মাধ্যমে বিজয়ীদের নির্বাচিত করা হবে। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এই অফারটি চলবে বলে জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...