The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পরীমনি-সাইমনের নতুন চলচ্চিত্র ‘বাহাদুরী’ শেষ পর্যায়ে

শফিক হাসান পরিচালিত ‘বাহাদুরী’ চলচ্চিত্রটির কাজ ইতিমধ্যে ৮০ভাগ শেষও হয়েছে

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ পরীমনির প্রথম নায়ক ছিলেন সাইমন সাদিক। এবার সেই সাইমনকে নিয়ে জুটি বেঁধে অভিনয় করছেন ‘বাহাদুরী’ নামে একটি চলচ্চিত্রে। এই চলচ্চিত্রটির কাজ বর্তমানে শেষ পর্যায়ে রয়েছে।

পরীমনি-সাইমনের নতুন চলচ্চিত্র ‘বাহাদুরী’ শেষ পর্যায়ে 1

জনপ্রিয় অভিনেত্রী পরীমনির আগমন ঘটেছিলো ‘রানা প্লাজা’ চলচ্চিত্রের মাধ্যমে। আর ‘রানা প্লাজা’ চলচ্চিত্রটিতে প্রথম জুটি বেঁধে অভিনয় করেছিলেন সাইমনের সঙ্গে। নানা জটিলতার কারণে সেই চলচ্চিত্রটি আলোর মুখ দেখেনি। তারপর ‘পুড়ে যায় মন’ ছবিতে আবারও এক সঙ্গে অভিনয় করেছেন এই জুটি। দর্শকের ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন তারা। তারপর জুটি বেধেছেন ‘নদীর বুকে চাঁদ’ চলচ্চিত্রে। সর্বশেষ ‘বাহাদুরী’ চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করেছেন এই দুই তারকা।

শফিক হাসান পরিচালিত ‘বাহাদুরী’ চলচ্চিত্রটির কাজ ইতিমধ্যে ৮০ভাগ শেষও হয়েছে। বর্তমানে চলছে গানের দৃশ্যধারণের কাজ। সম্প্রতি নরসিংদীর ড্রিম হলিডে পার্কে ‘বাহাদুরী’ চলচ্চিত্রটির গানের দৃশ্যায়ন করা হয়। এতে অংশ নেন সাইমন ও পরীমনি।

পরীমনি-সাইমনের নতুন চলচ্চিত্র ‘বাহাদুরী’ শেষ পর্যায়ে 2

ছবির পরিচালক শফিক হাসান বলেছেন, ‘‘বাহাদুরী’ চলচ্চিত্রটির কাজ প্রায় শেষ পর্যায়ে। দুটি গান ও টুকটাক কিছু দৃশ্যের শ্যুটিং বাকি রয়েছে। শীঘ্রই সব কাজ শেষ হয়ে যাবে বলে আশা করছি। তারপরই ডাবিং এর কাজ শুরু করবো।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...