এবার মান্নার রূপ ধারণ করছেন শাকিব!

‘বীর’ শিরোনামে একটি ছবি নির্মাণ করতে চলেছেন এই জনপ্রিয় নির্মাতা কাজী হায়াত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে বাংলা চলচ্চিত্রের এক জনপ্রিয় নায়ক হলেন শাকিব খান। তিনি একের পর এক ছবি করে দর্শকদের মাতাচ্ছেন। এবার মান্নার রূপ ধারণ করতে চলেছেন শাকিব! মান্নার ভূমিকায় অভিনয় করবেন তিনি।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নির্মাতা হলেন কাজী হায়াত। তিনি বেশির ভাগ ছবিতেই নায়ক হিসেবে রাখতেন প্রয়াত নায়ক মান্নাকে। ৫০টি চলচ্চিত্র নির্মাণ করার পর আর কোনো ছবি নির্মাণ করবেন না বলে ঘোষণা দিলেও ৫১ নম্বর চলচ্চিত্র শুরু করছেন কাজী হায়াত।

‘বীর’ শিরোনামে একটি ছবি নির্মাণ করতে চলেছেন এই জনপ্রিয় নির্মাতা। এই ছবিতে প্রথমবারের মতো কাজ করতে চলেছেন নায়ক শাকিব খান।

‘বীর’ শিরোনামে এই ছবিটি বন্ধু ও প্রযোজক মোহাম্মদ ইকবালের সঙ্গে যৌথভাবে চলচ্চিত্র প্রযোজনা করতে চলেছেন নায়ক শাকিব খান। ছবিতে নায়িকা হিসেবে কাজ করবেন মৌমিতা মৌ।

এই বিষয়ে কাজী হায়াত বলেছেন, ‘এক সময় আমি ছবির মাধ্যমে মানুষের জীবনের কথা, সমাজের নানা অসঙ্গতির কথা তুলে ধরেছি। এখন সেসব ছবি আর নির্মাণ করা যায় না। সেন্সর বোর্ড সেগুলো আটকে দেয়। তারপরও আমি ‘বীর’ শিরোনামে একটি নতুন চলচ্চিত্র শুরু করতে চলেছি। এখানে প্রতীকী অর্থে রাজনৈতিক সামাজিক প্রেক্ষাপট তুলে ধরা হবে। আমার ছবিতে নায়ক মান্নাকে দর্শক যে রূপে দেখেছেন, সেই রূপে পর্দায় হাজির করবো নায়ক শাকিব খানকে।’

৫ জানুয়ারি হতে ছবির শুটিং শুরু হবে উল্লেখ্য করে কাজী হায়াত বলেছেন, ‘১০ তারিখ হতে শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান। টানা শুটিং করে আগামী ২০ ফেব্রুয়ারি আমরা ছবির শুটিং শেষ করার পরিকল্পনা গ্রহণ করেছি। বাকিটা সময়ই বলে দেবে।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...