The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার হাবিবের সুরে ‘উতাল কইতর’ গানে কণ্ঠ দেবেন বাবা ফেরদৌস ওয়াহিদ!

‘উতাল কইতর’ গানটির কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার হাবিবের সুরে ‘উতাল কইতর’ গানে কণ্ঠ দেবেন বাবা ফেরদৌস ওয়াহিদ! ২০০৬ সালে প্রথম একই গানে কাজ করেছিলেন তারা দুজন। নতুন করে তারা আবারও একসঙ্গে কাজ করতে চলেছেন।

এবার হাবিবের সুরে ‘উতাল কইতর’ গানে কণ্ঠ দেবেন বাবা ফেরদৌস ওয়াহিদ! 1

এবার হাবিবের সুরে ‘উতাল কইতর’ গানে কণ্ঠ দেবেন বাবা ফেরদৌস ওয়াহিদ! ২০০৬ সালে প্রথম একই গানে কাজ করেছিলেন তারা দুজন। নতুন করে তারা আবারও একসঙ্গে কাজ করতে চলেছেন।

বাবা হলেন ফেরদৌস ওয়াহিদ, আর তারই ছেলে হাবিব ওয়াহিদ। ২০০৬ সালে প্রথম একই গানে কাজ করেছিলেন তারা দুজন। ‘কলি থেকে ফুল’ শিরোনামের গানে হাবিবের সুর-সংগীতে কণ্ঠ দিয়েছিলেন ফেরদৌস ওয়াহিদ। নতুন করে আবারও তারা একইসঙ্গে কাজ করতে চলেছেন। এবারের নতুন গানের নাম ‘উতাল কইতর’।

জানা গেছে, এবারও হাবিবের সুর এবং সংগীতে কণ্ঠ দেবেন তার বাবা ফেরদৌস ওয়াহিদ। ‘উতাল কইতর’ গানটির কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান।

নতুন এই গানের বিষয়ে ফেরদৌস ওয়াহিদ বলেছেন, ‘অনেক দিন পর হাবিবের সুর-সংগীতে গান গাইতে চলেছি। চলতি মাসেই এই গানের রেকর্ডিং হবে।’

গত ৬ ডিসেম্বর হাবিবের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘নদী’ নামে নতুন একটি গান। লুৎফর হাসানের কথায় এই গানের সুর-সংগীত করেছেন হাবিব নিজেই। বরাবরের মতোই এটি গাওয়ার পাশাপাশি মডেলও হয়েছেন হাবিব নিজেই।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...