The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ আইসিইউতে

জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ ১৯৭৩ সালে ‘কার বউ’ চলচ্চিত্র দিয়ে চলচ্চিত্রে পা রাখেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ অসুস্থ্য হয়ে বর্তমানে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে রয়েছেন।

জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ আইসিইউতে 1

কিছুদিন আগেই অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর কিছুটা সুস্থ্য হয়ে বাড়ি ফেরেন। কিন্তু তিনি আবারও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ। সম্প্রতি আবারও তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। যে কারণে বর্তমানে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়েছেন তিনি। বিষয়টি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন টেলি সামাদের মেয়ে সোহেলা সামাদ কাকলী।

কাকলী জানিয়েছেন, টেলি সামাদের রক্তে হিমোগ্লোবিন ক্রমেই কমে যাচ্ছিলো। তাই আগের চিকিৎসকদের পরামর্শে বুধবার তাকে আবারও বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। তবে শুক্রবারে তার অবস্থার আরও অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

চিকিৎসকদের উদ্বৃতি দিয়ে কাকলী আরও জানান, তার বাবার বুকে ইনফেকশন রয়েছে। এখনও তার সুস্থ্যতা নিয়ে চিন্তায় রয়েছেন পরিবার। টেলি সামাদের সুস্থ্যতা কামনায় পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন তিনি।

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রের অত্যন্ত শক্তিশালী এবং জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ ১৯৭৩ সালে ‘কার বউ’ চলচ্চিত্র দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। পরবর্তী চার দশকে প্রায় ৬০০ চলচ্চিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন টেলিসামাদ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...