বউয়ের ইচ্ছে পূরণ করলেন সিয়াম

হানিমুনে না গেলেও বেশ চুপিসারে বউয়ের একটা গোপন ইচ্ছা পূরণ করেছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন বউয়ের গোপন ইচ্ছে পূরণ করলেন বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সিয়াম। দীর্ঘ ৮ বছর প্রেমের পর গত ১৬ ডিসেম্বর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

দীর্ঘ ৮ বছর প্রেমের পর গত ১৬ ডিসেম্বর প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীকে বিয়ে করেন বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। তবে কাজের চাপে এখনও হানিমুনে যাওয়া হয়ে ওঠেনি এই নবদম্পতির।

হানিমুনে না গেলেও বেশ চুপিসারে বউয়ের একটা গোপন ইচ্ছা পূরণ করেছেন ‘পোড়ামন ২’ খ্যাত এই তারকা সিয়াম আহমেদ।

আর সেই গোপন ইচ্ছেটা হলো- অবন্তীর দীর্ঘদিনের স্বপ্ন ছিলো, বিমানের ককপিটে পাইলটদের পাশে বসে আকাশ ভ্রমণ করার। তাই নতুন বউয়ের সেই ইচ্ছাটাও পূরণ করলেন সিয়াম আহমেদ। বউয়ের এই ইচ্ছেটা পূরণ করার জন্য তিনি হঠাৎ করেই একদিনের সফরে ঢাকা হতে কক্সবাবাজার চলে গেলেন এই নবদম্পতি।

যাওয়ার পথে আকাশে পুরো সময়টাই তারা কাটিয়েছেন ককপিটে পাইলটদের পাশে বসে। দীর্ঘদিনের স্বপ্নটি পূরণ হওয়াতে দারুণভাবে খুশি হন অবন্তী। এই স্বপ্ন পূরণের জন্য কৃতজ্ঞতা স্বরূপ রিজেন্ট এয়ারওয়েজের ক্যাপ্টেন তারেক এবং ফার্স্ট অফিসার নাফিজকে ধন্যবাদও জানিয়েছেন এই নতুন দম্পতি।

সংবাদ মাধ্যমকে সিয়াম জানিয়েছেন, তারা সময় সুযোগ বুঝে হানিমুনের কাজটিও সেরে ফেলতে চান। তবে কবে কখন সেই সময় হবে তা এখনও নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...