The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার খাবার পৌঁছে দেবে ‘উবার ইটস্‌’!

‘উবার ইটস্‌’-এর জন্য রেস্টুরেন্ট মালিক, ডেলিভারি পার্টনার কমিউনিটি এবং গ্রাহকদের কাছ থেকে উল্লেখযোগ্য সাড়া পাওয়ার ব্যাপারে খুবই আশাবাদী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বের জনপ্রিয় অন-ডিম্যান্ড রাইডশেয়ারিং কোম্পানি উবার-এর ফুড ডেলিভারি সার্ভিস ‘উবার ইটস্‌’ আগামী এপ্রিল মাসে প্রথমবারের মতো ঢাকাতে তাদের যাত্রা শুরু করতে চলেছে।

এবার খাবার পৌঁছে দেবে ‘উবার ইটস্‌’! 1

বিশ্বের জনপ্রিয় অন-ডিম্যান্ড রাইডশেয়ারিং কোম্পানি উবার-এর ফুড ডেলিভারি সার্ভিস ‘উবার ইটস্‌’ আগামী এপ্রিল মাসে প্রথমবারের মতো ঢাকাতে তাদের যাত্রা শুরু করতে চলেছে।

‘উবার ইটস্‌’ একটি ফুড ডেলিভারি অ্যাপ যেটি মূলত উবার রাইড অ্যাপের মতোই গ্রাহকদের চাহিদা অনুযায়ী তাদের আশেপাশের সব ভালো এবং নতুন রেস্টুরেন্ট হতে মানসম্মত খাবার সহজ এবং নির্ভরযোগ্য উপায়ে পৌঁছে দিতে সক্ষম হবে।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, বর্তমানে বিশ্বের প্রায় ৩৫০টিরও বেশি শহরে ও ৩৬টি দেশে ‘উবার ইটস্‌’ তাদের কার্যক্রম চালিয়ে আসছে। ঢাকার সবচেয়ে বিখ্যাত এবং সবার পছন্দের কিছু রেস্টুরেন্ট নিয়ে এই ‘উবার ইটস্‌’ সার্ভিসটি শুরু করতে যাচ্ছে। সেইসঙ্গে এই সার্ভিসে কাজ করার মাধ্যমে ডেলিভারি পার্টনাররাও পাবেন একটি ফ্লেক্সিবল এবং নির্ভরযোগ্য উপার্জনের সুযোগ।

উবার ইটস্‌ -এর ভারত এবং দক্ষিণ এশিয়ার প্রধান, ভাভিক রাথোর বলেছেন, রাজধানী ঢাকায় ‘উবার ইটস্‌’ -এর সার্ভিস চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত হয়েছি। উবার রাইডের ব্যবসায়িক সাফল্যের পর ‘উবার ইটস্‌’-এর জন্য রেস্টুরেন্ট মালিক, ডেলিভারি পার্টনার কমিউনিটি এবং গ্রাহকদের কাছ থেকে উল্লেখযোগ্য সাড়া পাওয়ার ব্যাপারে আমরা খুবই আশাবাদী। এই শহরের খাদ্যাভ্যাসের একটি অন্যতম অংশ হিসেবে আমরা নিজেদেরকে স্থাপন করবো- সেটিই আমাদের লক্ষ্য।

বাংলাদেশের যাতায়াত ব্যবস্থায় উবার রাইড অ্যাপটি ২ বছরেরও বেশি সময় ধরে সাশ্রয়ী এবং নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে কাজ করে যাচ্ছে। এই ‘উবার ইটস্‌’ ফুড ডেলিভারি অ্যাপটি চালুর মাধ্যমে উবার বাংলাদেশে তার উপস্থিতি আরও জোরদার করতে সক্ষম হবে।

এক নজরে ‘উবার ইটস্‌’ সম্পর্কে জানুন:

লস এঞ্জেলসের একটি ছোট ডেলিভারি পাইলট হিসেবে ২০১৪ সালে যাত্রা শুরু করেছিলো এই ‘উবার ইটস্‌’। পরবর্তীকালে, ২০১৫ সালের ডিসেম্বর মাসে টরেন্টোতে একটি স্বতন্ত্র অ্যাপ হিসাবে কার্যক্রম শুরু করে এই ‘উবার ইটস্‌’। তারপর হতে এটি অবিশ্বাস্য দ্রুতগতিতে বৃদ্ধি পেয়েছে ও বর্তমানে বিশ্বব্যাপী প্রায় ৩৫০টিরও বেশি শহরে এটি সবচেয়ে জনপ্রিয় অ্যাপ হিসেবে পরিগণিত হয়েছে। আশা করা হচ্ছে বাংলাদেশে এটি জনপ্রিয় হবে।

উল্লেখ্য, উবারের কার সার্ভিস বর্তমানে বাংলাদেশে জনপ্রিয় একটি সার্ভিস। তাই আশা করা হচ্ছে এই সার্ভিসটিও জনপ্রিয় হবে।

Loading...