বলিউডে সানি লিওন থেকে পুনম পাণ্ডেই বেশী জনপ্রিয়!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ বলিউড সম্পর্কে খবর রাখেন অথচ সানি লিওন অথবা পুনম পাণ্ডে এই দুই নব্য বলিউড সেক্স সিম্বল নায়িকাকে চিনেন না এমন দর্শক খুব কম পাওয়া যাবে। সানি লিওন ও পুনম পাণ্ডে দুজনই সম্প্রতি বলিউডে আলোচনায় আছেন নিজেদের খোলা-মেলা ভাবে উপস্থাপন করার মাধ্যমে। কিন্তু এদের মাঝে জনপ্রিয় কে? জানতে হলে বিস্তারিত পড়ুন।


New Folder

সানি লিওন মুম্বাই ছবির জগতে আসার আগে থেকেই পর্ণ জগতে তাঁর বেশ জনপ্রিয়তা নিয়ে আসেন। এদিকে পুনম পাণ্ডে আসেন মডেলিং ক্যারিয়ার থেকে। তবে বর্তমানে ভারতীয় সিনেমায় দুজনই একি আবেদনময়ী খোলা মেলা চরিত্রে অভনয়ের মাধ্যমে আলোচিত ও সমালোচিত।

সানি লিওন ও পুনম পাণ্ডের মাঝে কে জনপ্রিয় তা নিয়ে বিস্তর গবেষণা হচ্ছে চারিদিকে। সম্প্রতি তাঁদের দুইজনের মাঝে দর্শক জনপ্রিয়তায় কে এগিয়ে সে বিষয়ে টাইমস অফ ইন্ডিয়া একটি প্রতিবেদন প্রকাশ করে। টাইমস অব ইন্ডিয়া তাঁদের প্রতিবেদনে জানায় সানি নয় পুনম পাণ্ডেই দর্শক জনপ্রিয়তায় শীর্ষে। টাইমস অব ইন্ডিয়া সানি ও পুনম পাণ্ডের টুইটারের ফলোয়ার হিসেবে তাঁদের প্রতিবেদন প্রকাশ করে।

পুনম পাণ্ডের টুইটার ফলোয়ার ৪০১৫৮১ জন এবং সানি লিওনের টুঁইটার ফলোয়ার ৪০৮৩৪৭ জন। যদিও সাধারণ ভাবে মনে হচ্ছে সানি লিওন এগিয়ে আছেন তবে পুনম পাণ্ডে কিছুদিন আগেও সানি লিওন থেকে অনেক পিছিয়ে ছিলেন তিনি খুব দ্রুতই সানি লিওনের কাছা কাছি চলে এলেন। এত দ্রুত ফলোয়ার অবশ্য সানি লিওনের বাড়েনি। এ থেকে বুঝা যাচ্ছে এই দুই তারকার মাঝে পুনম পাণ্ডেই এখন বেশ জনপ্রিয় অবস্থায় আছেন। তবে ঘটনার আড়ালের বিষয় হচ্ছে পুনম পাণ্ডে তাঁর টুঁইটারে ফলোয়ার বাড়াতে মাঝে মাঝে নিজের নগ্ন ছবি আপলোড দেন এতেই তাঁর ফলোয়ার সংখ্যা দিন দিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

জিসম টু দিয়ে বলিউডে ছবিতে পথচলা শুরু হয় সানি লিওনের। এখন হরর ছবি রাগিনী এমএমএস টু ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সানি। এর আগে কানাডায় এডাল্ট পর্ণস্টার হিসেবে কাজ করেছেন তিনি। ভারতীয় চলচ্চিত্র জগতে এসেই সানি লিওন তুমুল ঝড় তুলেছেন। চলচ্চিত্রপ্রেমীরা মনে করেন, তার ক্যারিয়ারে অনেকখানি সহায়তা করেছে অতীতে তার পর্নো জীবন। বর্তমানে তার দেশ-বিদেশে অনেক ভক্ত। আর এরই মধ্যে এই অভিনেত্রী বলিউডে নিজের অবস্থান দৃঢ় করে তুলছেন।

এদিকে সম্প্রিতি পুনম পাণ্ডে “নেশা” নামে একটি রোম্যান্টিক ছবিতে খোলা মেলা ভাবে অভিনয়ের মাধ্যমে বলিউডে আলোচনার কেন্দ্রে আছেন। সম্প্রিতি প্রকাশ পায় পুনম পান্ডের আলোচিত সিনেমা ‘নেশা’র পোষ্টার। প্রথম পর্যায়ে শুক্রবার ছবিটির তিনটি পোষ্টার প্রকাশ করে ছবিটির প্রযোজনা সংস্থা। তিনটি ছবিতেই রগরগে নগ্ন ভাবে নিজেকে উপস্থাপন করেছেন পুনম পান্ডে। এর আগে ভারত ক্রিকেট ওয়ার্ল্ড কাপ জিতলে বিবসনা হবেন ঘোষণা দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন বলিউডি এই মডেল অভিনেত্রী। তবে সেবার ভারত ওয়ার্ল্ড কাপ নিয়ে ঘরে ফিরলেও নিজের প্রতিজ্ঞা রাখেননি পুণম পাণ্ডে। কিন্তু এর পর আবার আইপিএল এ কেকেআর শিরোপা জিতলে পুনম আবার বিবসনা হয়ে আলোচনায় ফিরে আসেন। সম্প্রতি পুনম পাণ্ডে তাঁর নিজের নামে একটি ওয়েব সাইটও চালু করেছেন। তিনি তাঁর ওয়েব সাইটের প্রচারের জন্য বিভিন্ন সময় টুঁইটারে নানান পোস্ট দিচ্ছেন ওয়েবসাইট সম্পর্কিত। পুনম পাণ্ডে নিজের বাথরুমে ধারণ করা গোসলের দৃশ্য পোস্ট করেছেন তাঁর ওয়েবসাইটে। এটাকে তিনি স্রেফ ট্রেইলার বলেই দাবি করেছেন। পুনম পাণ্ডে জানান সামনে আরও অনেক কিছুই দেখতে পাবে দর্শক।

সানি লিওন টুইটারের মাধ্যমে তার পর্ন ছবির প্রচার করেন। আর পুনম পাণ্ডে নগ্নতা বিক্রি করে নিজের জনপ্রিয়তা বাড়ান। যে যাই বলুক এ ক্ষেত্রে দুজনই সমানে সমান এগিয়ে যাচ্ছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...