The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নায়ক আলমগীরের বউয়ের চরিত্রে অভিনয় করছেন পরীমনি!

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা হলেন আলমগীর। এক সময় তিনি বাংলা চলচ্চিত্রের পর্দা কাঁপিয়েছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী হলেন পরীমনি। তিনি খুব কম সময়ের মধ্যেই জনপ্রিয় অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। এবার তিনি এক সময়ের জনপ্রিয় অভিনেতা আলমগীরের সঙ্গে অভিনয় করছেন।

নায়ক আলমগীরের বউয়ের চরিত্রে অভিনয় করছেন পরীমনি! 1

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা হলেন আলমগীর। এক সময় তিনি বাংলা চলচ্চিত্রের পর্দা কাঁপিয়েছেন। ব্যক্তিগত জীবনে তিনি বিয়ে করেছেন দুইবার। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ১৯৯৯ সালে গায়িকা রুনা লায়লাকে বিয়ে করেন এই অভিনেতা। তবে এবার খবর উঠেছে মেয়ের বয়সী একজনকে বিয়ে করছেন চিত্রনায়ক আলমগীর। তবে বাস্তবে নয়, সিনেমায় নায়িকা পরীমনিকে।

সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক ২০১৪ সালের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে বিয়ে করেন। বিয়ের পরপরই ‘ধারা মাল্টিমিডিয়া’র কর্ণধার আবুল হোসেন মজুমদার ঘোষণা দেন ‘মন্ত্রীর বিয়ে’ নামে তিনি একটি চলচ্চিত্র নির্মাণ করবেন।

সেই চলচ্চিত্রটিতে মন্ত্রীর চরিত্রে অভিনয়ের জন্য প্রযোজকের প্রথম পছন্দ মাফিক চিত্রনায়ক হলো আলমগীর আর তার বউয়ের চরিত্রে থাকবেন নায়িকা পরীমনি। সেই সুবাদে মেয়ের বয়সী এই নায়িকাকে বিয়ে করতে চলেছেন নায়ক আলমগীর। মূলত পর্দায় দেখা যাবে এমন একটি চরিত্রে। এদিকে গত বছরের ডিসেম্বরে মহরতের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও তা হয়নি। তবে আগামী বছরের শুরুর দিকে শুটিং শুরু করার ইচ্ছে রয়েছে বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন প্রযোজক আবুল হোসেন মজুমদার।

উল্লেখ্য, গুণী একজন চিত্রনায়ক হলেন আলমগীর। অভিনয়ের সুবাদে ৭ বার শ্রেষ্ঠ অভিনেতা এবং ২ বার শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি। ব্যক্তিগত জীবনে তিনি দু-দুইবার বিয়ে করেছেন। তার প্রথম স্ত্রী হলেন গীতিকার খোশনুর আলমগীর। এই নায়ক তার সঙ্গে গাঁটছড়া বাঁধেন ১৯৭৩ সালে। তাদের ঘরে জন্ম নেন গায়িকা আঁখি আলমগীর। এরপর প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ১৯৯৯ সালে গায়িকা রুনা লায়লাকে বিয়ে করেন এই অভিনেতা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...