The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

প্রথমবারের মতো পর্দায় জমবে প্রসেনজিৎ-জয়ার রোমান্স

কোলকাতার নির্মাতা অতনু ঘোষের সঙ্গে দুজনই কাজ করেছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ওপার বাংলায় একের পর এক সিনেমায় অভিনয় করছেন। তবে এবার প্রথমবারের মতো পর্দায় জমতে চলেছে প্রসেনজিৎ-জয়ার রোমান্স।

প্রথমবারের মতো পর্দায় জমবে প্রসেনজিৎ-জয়ার রোমান্স 1

এপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ওপার বাংলায় একের পর এক সিনেমায় অভিনয় করছেন। তবে এবার প্রথমবারের মতো পর্দায় জমতে চলেছে প্রসেনজিৎ-জয়ার রোমান্স। দুই বাংলার দর্শকরা হয়তো এই দুই অভিনেতা অভিনেত্রীর রোমান্স অনুভব করতে পারবেন। কারণ জয়া বাংলাদেশে যতোটা জনপ্রিয় তার থেকেও বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন ওপার বাংলায় অর্থাৎ কোলকাতাতে।

কোলকাতার নির্মাতা অতনু ঘোষের সঙ্গে দুজনই কাজ করেছেন। অতনুর প্রথম ছবি ছিলো ‘ময়ুরাক্ষী’। এতে দেখা গিয়েছিলো বুম্বাদা খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তারপর অতনুর দ্বিতীয় ছবি ‘বিনিসুতোয়’ এর শুটিং সম্প্রতি শেষ করেছেন এপার বাংলার অভিনেত্রী জয়া আহসান।

এ এখন পর্যন্ত রুপালি পর্দায় কখনও একসঙ্গে কাজ করেননি প্রসেনজিৎ এবং জয়া। সেই গ্যাপটাই পূরণ করে দিতে চলেছেন অতনু। তার পরবর্তী চলচ্চিত্রে দেখা যাবে দুই বাংলার দুই সুপারস্টারকে।

কোলকাতার গণমাধ্যমে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেই এই খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ছবির নাম এখনও ঠিক না হলেও আবেগ এবং সম্পর্কের গল্প নিয়ে নির্মিত হবে নতুন ছবিটি। সব কিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরেই শুটিং শুরু হবে এই ছবির।

অতনুর ‘ময়ূরাক্ষী’ ছবিটি ৬৫তম ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা বাঙালি ফিচার ছবির পুরস্কার পায়। অপরদিকে ‘বিনিসুতোয়’ ছবিটি নিয়েও খুব ভালো প্রত্যাশা রয়েছে পরিচালকের। প্রসেনজিতেরও বিশ্বাস জয়া এবং ঋত্বিক চক্রবর্তী অভিনীত এই ছবিটি দর্শক সমালোচকদের মন ভরাবে তাতে সন্দেহ নেই।

সেইসঙ্গে তিনি এও আশা করছেন প্রথমবারের মতো জয়ার সঙ্গে তার জুটি দর্শকরাও গ্রহণ করবে। আদ্যোপান্ত একটি সম্পর্কের গল্প হবে এটি। সেইসঙ্গে থাকবে থ্রিলারের ছোঁয়াও।

প্রথমবারের মতো পর্দায় জমবে প্রসেনজিৎ-জয়ার রোমান্স 2

প্রসেনজিৎ বলেছেন, ‘‘ময়ূরাক্ষী’র পর আবার অতনুর পরিচালনায় নতুন ছবির কাজ করতে চলেছি। ছবির জন্য ২/৩টি গল্প নিয়ে আলোচনা চলছে। সম্পর্ক এবং আবেগ নিয়ে অতনু যেভাবে গল্প সাজায়- এবারও সেরকমই কিছু থাকছে ছবির গল্পে।’

এদিকে ‘বিনিসুতোয়’ ছবির শুটিং শেষ করে জয়া আহসান আপাতত বাংলাদেশে অবস্থান করছেন। এই অভিনেত্রী বর্তমানে জ্বরে আক্রান্ত। তার সুস্থতার অপেক্ষায় রয়েছেন পরিচালক অতনু এবং নায়ক প্রসেনজিৎ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...