The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

রানাঘাটের রানু মন্ডল এখন বড় বড় মিউজিশিয়ানদের নজরে!

যে মানুষটি মনে করেন, গান তার জীবনে পানির মতোই বেঁচে থাকার জন্যে একটি অপরিহার্য বিষয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভাগ্য কখন কাকে কোন দিকে নিয়ে যাবে সেটি বলা মুশকিল। যেমন ঘটেছে ভারতের রানাঘাটের রানুর বেলায়। স্টেশনে গাওয়া একটি গান ভাইরাল হওয়ার পর দেশটির বড় বড় মিউজিশিয়ানরা এখন তাকে নিয়ে টানাটানি শুরু করেছেন!

রানাঘাটের রানু মন্ডল এখন বড় বড় মিউজিশিয়ানদের নজরে! 1

রানু মন্ডলের জীবনের দিক যেনো এখন পাল্টে গেছে। রাস্তা-ঘাটে ভবঘুরের মতো গান গেয়ে এক সময় যার সময় পার হয়েছে সেই রানু এখন বোম্বের হিন্দি ছবিতে গানের গলা দিচ্ছেন। তার আগের গান যেমন অনলাইন মাধ্যমগুলোতে ভাইরাল হয়েছিলো ঠিক তেমনি বর্তমানে একটি হিন্দি গানের প্রথম লাইন বর্তমানে ছড়িয়ে পড়েছে ইউটিউবসহ সোস্যাল মাধ্যমগুলোতে।

এতো দিন রানু লতা মঙ্গেশকরের গান গেয়ে বেড়াতেন। দারিদ্র্যের সঙ্গে লড়াই চালানো যে মানুষটি মনে করেন, গান তার জীবনে পানির মতোই বেঁচে থাকার জন্যে একটি অপরিহার্য বিষয়।

রানুর মধ্যে যে এমন গুণ রয়েছে তা হয়তো সোস্যাল মিডিয়ায় না এলে প্রমাণ হতো না। আমরা পথে-ঘাটে অনেকের গান শুনি কিন্তু তার মূল্যায়ন করি না। কার মধ্যে কি গুণ রয়েছে সেটির বিচার আমরা হয়তো কখনই করি না। রানাঘাটের বেগম পাড়ায় তিনি বসবাস করলেও প্রকৃত পক্ষে তার কোনো বাড়ি নেই। তিনি রানাঘাট স্টেশনেও গান গাইতেন।

দেখুন ভিডিও


তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...