The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মিষ্টি জান্নাত এবার ‘ভোজপুরি’ ছবিতে অভিনয় করছেন

‘লাভ স্টেশন’ ছবি দিয়ে ক্যারিয়ার শুরু হয়েছিলো মিষ্টি জান্নাতের

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চলচ্চিত্র জগতে খুব বেশিদিন হলো আগমন ঘটেনি মিষ্টি জান্নাতের। তারপরও এই অল্প সময়ের মধ্যে সে এগিয়ে গেছেন অনেক দূর। মিষ্টি জান্নাত এবার মুম্বাইয়ে ‘ভোজপুরি’ ছবিতে অভিনয় করছেন।

মিষ্টি জান্নাত এবার ‘ভোজপুরি’ ছবিতে অভিনয় করছেন 1

চলচ্চিত্র জগতে খুব বেশিদিন হলো আগমন ঘটেনি মিষ্টি জান্নাতের। তারপরও এই অল্প সময়ের মধ্যে সে এগিয়ে গেছেন অনেক দূর। মিষ্টি জান্নাত এবার মুম্বাইয়ে ‘ভোজপুরি’ ছবিতে অভিনয় করছেন।

‘লাভ স্টেশন’ ছবি দিয়ে ক্যারিয়ার শুরু হয়েছিলো মিষ্টি জান্নাতের। তারপর ‘চিনিবিবি’, ‘তুই আমার রাণী’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন মিষ্টি জান্নাত। এবার ভারতের ভোজপুরি এবং হিন্দি ছবিতে অভিষেক ঘটতে চলেছে বাংলাদেশী এই অভিনেত্রী মিষ্টি জান্নাতের।

মিষ্টি জান্নাত সম্প্রতি মুম্বাইয়ে ছবি দুটির জন্য ফটোশুটও করেছেন। ডাব্বু এবং অভিষেক নামে দুজন ফটোগ্রাফার ছবি তুলেছেন তার। ১৫ অক্টোবর হতে শুরু হতে চলেছে ‘ভোজপুরি’ ছবিটির শুটিং। এতে মিষ্টির বিপরীতে অভিনয় করবেন ‘ভোজপুরি’ ছবির সবচেয়ে জনপ্রিয় অভিনেতা কেশরী লাল যাদব।

আগামী ১২ ডিসেম্বর শুরু হবে হিন্দি ছবির শুটিং। এই সম্পর্কে মিষ্টি বলেছেন, ‘অনেক আগে হতেই হিন্দি ও ‘ভোজপুরি’ ছবি দুটির ব্যাপারে কথা চলছিল আমার। অবশেষে এবার সব কিছুই চূড়ান্ত হলো। শীঘ্রই ঘটা করে ছবি দুটির নাম এবং পরিচালক কারা তা জানানো যাবে। সেজন্য আমার ভক্তদের আরেকটু অপেক্ষা করতে হবে।’

ভারতের হিন্দি বা তেলেগু সিনেমাতে ঢাকাই ছবির অনেক অভিনয়শিল্পীকেই দেখা গেছে। তবে এবারই প্রথমবারের মতো ‘ভোজপুরি’ সিনেমাতে অভিনয় করতে চলেছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ভারতের উত্তরপ্রদেশে এবং বিহারে ভোজপুরি ভাষাভাষী প্রায় ১০ কোটি মানুষ বসবাস করেন। সেখানেই মূলত ‘ভোজপুরি’ ছবির বাজার।

মিষ্টি জান্নাত এবার ‘ভোজপুরি’ ছবিতে অভিনয় করছেন 2

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, মূলত ১৯৬৩ সালে ভোজপুরি চলচ্চিত্রের যাত্রা শুরু হলেও ২০০১ সালে এসে এই সিনেমাটি দর্শক জনপ্রিয়তা পেতে শুরু করে। সেই সময়কার সুপারস্টার মনোজ তেওয়ারি এবং ররি কৃষাণের হাত দিয়ে মূলত উত্থান হলেও পরবর্তিতে অমিতাভ বচ্চন এবং মিঠুন চক্রবর্তির মতো জনপ্রিয় অভিনেতারা ‘ভোজপুরি’ সিনেমায় অভিনয় করেন।

এক সময়কার সুপারস্টার মনোজ তেওয়ারি এবং ররি কৃষাণ বর্তমানে বিজেপি সাংসদ। তবে বর্তমানে ‘ভোজপুরি’ সিনেমাকে এগিয়ে নিয়ে চলেছে কেশরী লাল যাদব, পবন সিং এবং দীনেশ লাল যাদবরা। এদের মধ্যে বর্তমানে সবচেয়ে সফল হলেন কেশরী লাল যাদব। সেই কেশরীর সঙ্গে ভোজপুরি সিনেমায় পা রাখছেন বাংলাদেশের বর্তমান সময়ের এই জনপ্রিয় অভিনেত্রী মিষ্টি জান্নাত।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...