The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নষ্ট ল্যাপটপের বিনিময়ে নতুন ল্যাপটপের সুবর্ণ সুযোগ!

নষ্ট কিংবা পুরাতন ল্যাপটপ এবং ডেস্কটপ দিয়ে নতুন ল্যাপটপ নেওয়ার অফারটি চালু করেছে সিস্টেমআই টেকনোলজিস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যাদের কাছে পুরাতন ল্যাপটপ রয়েছে তাদের জন্য এক সুবর্ণ সুযোগ এসেছে। নষ্ট ল্যাপটপের বিনিময়ে নতুন ল্যাপটপের সুবর্ণ সুযোগ এসেছে তাদের জন্য!

নষ্ট ল্যাপটপের বিনিময়ে নতুন ল্যাপটপের সুবর্ণ সুযোগ! 1

যাদের কাছে পুরাতন ল্যাপটপ রয়েছে তাদের জন্য এক সুবর্ণ সুযোগ এসেছে। নষ্ট ল্যাপটপের বিনিময়ে নতুন ল্যাপটপের সুবর্ণ সুযোগ এসেছে তাদের জন্য!

যাদের কাছে পুরাতন ল্যাপটপ রয়েছে অর্থাৎ যারা পুরাতন ল্যাপটপ দীর্ঘদিন যাবত ব্যবহার করছেন তাদের জন্য এক সুবর্ণ সুযোগ এসেছে। নষ্ট ল্যাপটপের বিনিময়ে নতুন ল্যাপটপের সুবর্ণ সুযোগ এসেছে তাদের জন্য! পুরাতন ল্যাপটপটি যখন ব্যবহার করতে গিয়ে আমরা বিরক্ত বোধ করি বা ব্যবহারে নানা রকম সমস্যা দেখা দেয় তখন এমন একটি সুযোগ আমাদের সামনে চলে এসেছে।

এবার নষ্ট কিংবা পুরাতন ল্যাপটপ এবং ডেস্কটপ দিয়ে নতুন ল্যাপটপ নেওয়ার অফারটি চালু করেছে সিস্টেমআই টেকনোলজিস। এই অফারে যেকোনো নষ্ট কিংবা অচল বা সচল যেকোনো পুরাতন ল্যাপটপ অথবা ডেস্কটপের সঙ্গে প্রয়োজনীয় টাকা দিয়ে যেকোনো কনফিগারেশনের ব্র্যান্ডের নতুন ল্যাপটপ নিতে পারবেন।

আজ (সোমবার) এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে যে, পুরাতন ল্যাপটপের কন্ডিশন অনুযায়ী মূল্য নির্ধারণ করে নতুন ল্যাপটপের মূল্যের সঙ্গে সমন্বয় করবে ওই প্রতিষ্ঠানটি। সাধারণ গ্রাহকের পাশাপাশি কর্পোরেট গ্রাহকরাও অফিসে ব্যবহৃত পুরাতন ল্যাপটপ এই এক্সচেঞ্জ করে নিতে পারবেন।

এই বিষয়ে সিস্টেমআই টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম বলেছেন, সিস্টেমআই টেকনোলজিস গত ৫ বছর ধরে ল্যাপটপ এক্সচেঞ্জের বিশেষ অফারটি দিয়ে আসছে। তবে এবার আমরা ভিন্ন এক মাত্রা নিয়ে এসেছি। পুরাতন, নষ্ট ও অকেজো ল্যাপটপ বা ডেস্কটপের বিনিময়ে আমরা নতুন ল্যাপটপ দিচ্ছি। আমরা এই খাতে বৈপ্লবিক পরিবর্তনও করতে চাই।

যেভাবে এক্সচেঞ্জ করা যাবে:

জানানো হয়েছে যে, পুরোনো ল্যাপটপ/ডেস্কটপের ফটো এবং কনফিগারেশন (যেমন: প্রসেসর জেনারেশনসহ, র‌্যাম ও হার্ডডিস্ক কত জিবি) ওই প্রতিষ্ঠানের ফেইসবুক মেসেনজারে দিয়ে দিতে হবে। তাহলে পুরোনো ল্যাপটপের দাম কতো হবে তা তারা জানিয়ে দেবে। পুরোনো ল্যাপটপের সঙ্গে টাকা যোগ করে যেকোন কনফিগারেশনের নতুন ল্যাপটপও নেওয়া যাবে বলে তাদের অফারে উল্লেখ করা হয়েছে।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে যে, ল্যাপটপ এক্সচেঞ্জ করার এই অফারটি চলবে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত। এই সম্পর্কে আরও বিস্তারিত জানতে হলে www.systemeye.net/offer এই ঠিকানাতে ভিজিট করতে পারেন।

Loading...