The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শ্রাবণীকে নিয়ে প্রেক্ষাগৃহে এলো বাপ্পির ‘পাগলামি’

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক হলেন বাপ্পি চৌধুরী। এই পর্যন্ত ৩৫টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একের পর এক ছবি মুক্তির মধ্যদিয়ে বর্তমান সময়ে বেশ তুঙ্গে অবস্থান করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা বাপ্পি চৌধুরী। শ্রাবণীকে নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হলেন বাপ্পির ‘পাগলামি’ চলচ্চিত্র নিয়ে। শুক্রবার বাপ্পির এই চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

শ্রাবণীকে নিয়ে প্রেক্ষাগৃহে এলো বাপ্পির ‘পাগলামি’ 1

একের পর এক ছবি মুক্তির মধ্যদিয়ে বর্তমান সময়ে বেশ তুঙ্গে অবস্থান করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা বাপ্পি চৌধুরী। শ্রাবণীকে নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হলেন বাপ্পির ‘পাগলামি’ চলচ্চিত্র নিয়ে। শুক্রবার বাপ্পির এই চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক হলেন বাপ্পি চৌধুরী। ২০১২ সালে ‘ভালোবাসার রং’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন বাপ্পি চৌধুরী। তারপর ‘অন্যরকম ভালোবাসা’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘তবুও ভালোবাসি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব প্রেম’, ‘কি দারুণ দেখতে’, ‘হানিমুন’, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’সহ এই পর্যন্ত ৩৫টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। প্রতিটি ছবিটি অভিনয় করে তিনি ইতিমধ্যেই যথেষ্ট খ্যাতিও পেয়েছেন। এই অভিনেতাকে খ্যাতির পিছনে দৌড়াতে হয়নি। খ্যাতিই তার পিছে যেনো দৌড়েছে- এমনটিই মনে করেন চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্টরা।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, বাপ্পির সর্বশেষ সিনেমা হলো এই ‘পাগলামি’। কমল সরকার পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলা কোলকাতার শ্রাবণী রায়। ইতিমধ্যেই সিনেমাটির শুটিং শেষ হয়েছে। আগামী শুক্রবার দেশের ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ‘পাগলামি’ সিনেমাটি। এই ‘পাগলামি’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন তরুণ চলচ্চিত্র প্রদর্শক আবদুল্লাহ হিমেল।

‘পাগলামি’ সিনেমার কাহিনী এমন- বিশ্ববিদ্যালয় পড়ুয়া একদল ছেলেমেয়ে শিক্ষা সফরে গেলে সেখানে ঘটে নানা রকম ঘটনা। মূলত তরুণ-তরুণীদের কিছু পাগলামির গল্প নিয়েই গড়ে উঠেছে সিনেমাটির গল্প। সেই সঙ্গে উঠে এসেছে তাদের পরিবারের গল্প। বাপ্পি চৌধুরী- শ্রাবণী রায় ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন- রোহান, পারমিতা, রাজ, তোতা,সাদিয়া, প্রিন্স, আমির সিরাজী, গাঙ্গুয়া এবং শিবা শানু।

শ্রাবণীকে নিয়ে প্রেক্ষাগৃহে এলো বাপ্পির ‘পাগলামি’ 2

উল্লেখ থাকে যে, বাপ্পি চৌধুরী একের পর এক সিনেমায় অভিনয় করলেও কোলকাতার শ্রাবণী রায়ের সঙ্গে জুটি করে ছবিতে কাজ করা এবারই প্রথম। একটু ব্যতিক্রমি গল্পের উপর ভিত্তি করে নির্মিত হয়েছে এই চলচ্চিত্রটি। এই চলচ্চিত্রটিও দর্শকদের মন জয় করবে বলে আশা প্রকাশ করেছেন এই অভিনেতা বাপ্পি চৌধুরী।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...