The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নানি চরিত্রে অভিনয় করলেন নাদিয়া

নাটক, নৃত্য নিয়েই তার ব্যস্ত সময় পার করেন জনপ্রিয় নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাদিয়া আহমেদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাদিয়া আহমেদ এবার ব্যতিক্রমি একটি চরিত্রে অভিনয় করলেন। নানি চরিত্রে অভিনয় করলেন নাদিয়া।

নানি চরিত্রে অভিনয় করলেন নাদিয়া 1

জনপ্রিয় নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাদিয়া আহমেদ এবার ব্যতিক্রমি একটি চরিত্রে অভিনয় করলেন। নানি চরিত্রে অভিনয় করলেন নাদিয়া আহমেদ।

নাটক, নৃত্য নিয়েই তার ব্যস্ত সময় পার করেন জনপ্রিয় নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাদিয়া আহমেদ। একক নাটকের পাশাপাশি তিনি অভিনয় করছেন ধারাবাহিক নাটকেও। চরিত্রের প্রয়োজনে বিভিন্ন সময় তাকে ভিন্ন ভিন্ন রূপে দেখা গেছে। এবার অভিনেত্রীকে দেখা যাবে আরও এক ভিন্ন চরিত্রে, অর্থাৎ নানি চরিত্রে।

‘নানা ভাই’ নামে একটি ধারাবাহিক নাটকে নাদিয়া অভিনয় করলেন নানি চরিত্রে। এই নাটকটি নির্মাণ করেছেন আদিবাসী মিজান। মীর সাব্বির এই নাটকে নানাভাই চরিত্রে অভিনয় করছেন।

নাটকটি সম্পর্কে নাদিয়া বলেন, ‘চরিত্রের প্রয়োজনে শিল্পীদের নানা সময় নানা লুকে দেখা যায়। তারই ধারাবাহিকতায় নতুন লুকে এবার আপনাদের সামনে আসছি। প্রথমবার আমি এমন একটি চরিত্রে অভিনয় করছি।’

অভিনেত্রী নাদিয়া আরও বলেন, ‘এমন একটি চরিত্রে আমি আগে কখনও অভিনয় করিনি। আমি প্রথমবার বৃদ্ধা সেজেছি। এতে খুব ভালো লেগেছে। অভিনয় করতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েছি। নাটকে মনিরা মিঠুসহ বেশ কয়েকজনকে আমার মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অনেক মজার একটি গল্পের ধারাবাহিক নাটক এটি। আশা করছি যে, দর্শকদেরও এই নাটকটি খুব ভালো লাগবে।’

নাটকটি শীঘ্রই একটি বেসরকারি চ্যানেলে প্রচার করা হবে বলে জানিয়েছেন এই নাটকের নির্মাতা। এই নাটক ছাড়াও নাদিয়া আহমেদ বর্তমানে প্রচারচলতি ধারাবাহিক নাটকে অভিনয় নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। ইতিমধ্যে নতুন কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধও হয়েছেন নাদিয়া। শীঘ্রই এগুলোর শুটিংও শুরু হবে। নাটকে অভিনয়ের ফাঁকে তাকে বিভিন্ন নৃত্যানুষ্ঠানে নৃত্য পরিবেশন করতেও দেখা যায়। গত কোরবানির ঈদে টেলিভিশনে তার একাধিক নৃত্যানুষ্ঠান প্রচারিত হয়েছে। আগামীতে কয়েকটি নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করবেন বলেও জানিয়েছেন নাদিয়া আহমেদ।

উল্লেখ্য যে, এদিকে কয়েক মাস পূর্বে প্রথমবারের মতো অভিনয়শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘে নির্বাচনে অংশ নিয়ে অভিনেত্রী নাদিয়া আহমেদ কার্যনির্বাহী কমিটির ১ নম্বর সদস্য হিসেবেও নির্বাচিত হয়েছেন। যে কারণে সেই সংগঠনেও মাঝে- মধ্যেই সময় দিতে হয় নাদিয়া আহমেদকে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...