The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সারেগামাপার গৌরব ১৭ ও ১৮ অক্টোবর বাংলাদেশে কনসার্ট করতে আসছেন

বাংলাদেশের বেশ কয়েকজন এতে অংশগ্রহণ করায় বাংলাদেশেও জনপ্রিয়তা পেয়েছিলো সারেগামাপা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ভারতের জি-বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার গৌরব সরকার ১৭ ও ১৮ অক্টোবর বাংলাদেশে কনসার্ট করতে আসছেন। জি-বাংলার এই রিয়েলিটি শো দুই বাংলাতেই সমানভাবে জনপ্রিয়তা অর্জন করেছিলো। বাংলাদেশের বেশ কয়েকজন এতে অংশগ্রহণ করায় বাংলাদেশেও জনপ্রিয়তা পেয়েছিলো সারেগামাপা। বিশেষ করে মাঈনুল আহসান নোবেল এই রিয়েলিটি শোতে অংশগ্রহণ করে ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে ওঠেন। যদিও শেষ পর্যন্ত মাঈনুল আহসান নোবেল যৌথভাবে দ্বিতীয় রানার আপ হন।

সারেগামাপার গৌরব ১৭ ও ১৮ অক্টোবর বাংলাদেশে কনসার্ট করতে আসছেন 1

ভারতের জি-বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার গৌরব সরকার ১৭ ও ১৮ অক্টোবর বাংলাদেশে কনসার্ট করতে আসছেন। জি-বাংলার এই রিয়েলিটি শো দুই বাংলাতেই সমানভাবে জনপ্রিয়তা অর্জন করেছিলো। বাংলাদেশের বেশ কয়েকজন এতে অংশগ্রহণ করায় বাংলাদেশেও জনপ্রিয়তা পেয়েছিলো সারেগামাপা। বিশেষ করে মাঈনুল আহসান নোবেল এই রিয়েলিটি শোতে অংশগ্রহণ করে ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে ওঠেন। যদিও শেষ পর্যন্ত মাঈনুল আহসান নোবেল যৌথভাবে দ্বিতীয় রানার আপ হন।

কোলকাতার ইউটিউব চ্যানেল আড্ডাজোনকে জি-বাংলার রিয়েলিটি শো সারেগামাপার গ্র্যাণ্ড ফিনালে এসে যৌথভাবে প্রথম রানার আপ হন গৌরব সরকার। তিনি গান গেয়ে দর্শক-শ্রোতাদের মন জয় করেন।

তিনি শুধু কোলকাতাতেই নয় বাংলাদেশেও সমানভাবে জনপ্রিয় একজন সিঙ্গার। তিনি ইউটিউব চ্যানেল আড্ডাজোনকে এক সাক্ষাৎকার দিয়েছেন। সেই সাক্ষাৎকারে অনেক কথায় বলেছেন গৌরব। তিনি বলেছেন তার নানা অভিজ্ঞতার কথা। ওই সাক্ষাৎকারে গৌরব জানিয়েছেন বাংলাদেশের দর্শক-শোতাদের কথা। তিনি বলেছেন, বাংলাদেশ থেকে প্রচুর ফ্যান আমাকে সব সময় সেখানে যাওয়ার জন্য আমন্ত্রণ জানান। তারা উদগ্রিব হয়ে আছেন কবে আমি বাংলাদেশে যাবো। শুধু বাংলাদেশে প্যাসিফিক নয় বাংলাদেশের বিভিন্ন জেলা থেকেও যেমন ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম থেকেও আমাকে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। মোট কথা বাংলাদেশে আমরা অনেক ফ্যান ফলোয়ারস রয়েছেন। আর তাই তাদের ওখানে আমি অনুষ্ঠান করতে যেতে চেয়েছিলাম।

সারেগামাপার গৌরব ১৭ ও ১৮ অক্টোবর বাংলাদেশে কনসার্ট করতে আসছেন 2

গৌরব জানান, ১৭ ও ১৮ অক্টোবর আমি বাংলাদেশে যাবে গান করতে। সেখানে আমার কনসার্ট রয়েছে। ১৭ তারিখে একটি কনসার্ট রয়েছে এবং ১৮ তারিখে আরেকটি কনসার্ট রয়েছে।

কোলকাতার ইউটিউব চ্যানেল আড্ডাজোনকে দেওয়া এক সাক্ষাৎকারে এই তথ্য দিয়ে গৌরব জানিয়েছেন, ১৮ তারিখে ঢাকা ক্লাবে একটি কনসার্ট রয়েছে। তবে ১৭ তারিখের ভেনু সম্পর্কে কিছু বলতে পারেন নি তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...