The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সিনেমায় প্রথমবার জুটি বাঁধলেন ইমন-মম

টিভি নাটকে অভিনয়ের সময় থেকেই দুজনের মধ্যে সম্পর্কটা দারুণ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টিভি নাটকে অভিনয়ের সময় থেকেই দুজনের মধ্যে সম্পর্কটা দারুণ। আগে নাটকে দেখা গেছে তাদেরকে। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও প্রায় নিয়মিত অভিনয় করেছেন তারা। এবার প্রথম সিনেমায় জুটি বাঁধলেন ইমন-মম।

সিনেমায় প্রথমবার জুটি বাঁধলেন ইমন-মম 1

টিভি নাটকে অভিনয়ের সময় থেকেই দুজনের মধ্যে সম্পর্কটা দারুণ। আগে নাটকে দেখা গেছে তাদেরকে। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও প্রায় নিয়মিত অভিনয় করেছেন তারা। এবার প্রথম সিনেমায় জুটি বাঁধলেন ইমন-মম।

বেশ কিছু চলচ্চিত্রে হাজির হয়েছেন চিত্রনায়ক ইমন এবং লাক্স তারকা জাকিয়া বারী মম। তবে তাদের জুটি হিসেবে কোনো চলচ্চিত্রে এখনও দেখা যায়নি। তবে এবার তাদেরকে দেখা যাবে জুটি বেঁধে অভিনয় করতে।

এই প্রথমবারের মতো তারা জুটি বাঁধলেন চলচ্চিত্রে। তাদের এই ছবির নাম ‘আগামীকাল’। ছবিটি পরিচালনা করছেন অঞ্জন আইচ। ২২ অক্টোবর হতে এই দুই তারকাকে নিয়ে ছবির শুটিংও শুরু করেছেন পরিচালক।

ইমন এই ছবিটিতে চমৎকার একটি চরিত্রে অভিনয় করছেন। এই বিষয়ে ইমন বলেন, ‘অঞ্জন আইচ আমার খুবই প্রিয় একজন নির্মাতা। তার প্রতিটি কাজেই খুব দারুণ গল্প থাকে। চরিত্রগুলোর একটা আকর্ষণও থাকে। এই চলচ্চিত্রেও সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন তিনি। আমার চরিত্রটিও ভালো লাগবে দর্শকদের।’

এই নায়ক মম’র সঙ্গে প্রথম সিনেমায় জুটি হওয়া সম্পর্কে বলেন, ‘মম আমাদের প্রজন্মের ফ্যান্টাস্টিক একজন জনপ্রিয় অভিনেত্রী। ভার্সেটাইল কাজও সে করেছে। তার সঙ্গে নাটকেও নায়ক হয়েছি। এবার সিনেমার জন্য জুটি বাঁধলাম। আশা করছি আমাদের জুটি পছন্দ করবেন দর্শকরা।’

এদিকে পরিচালক জানিয়েছেন, সাভারের আমিনবাজারে চলছে এই ছবির শুটিং। এখানে টানা সব দৃশ্যের কাজ শেষ করার ইচ্ছে রয়েছে। তারপর কিছু গানের শুটিং নিয়ে নতুন করে পরিকল্পনা করা হবে।

উল্লেখ্য, ২০০৭ সালে তৌকির আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন ইমন এবং মম। এই চলচ্চিত্রে মম রিয়াজের বিপরীতে কাজের সুযোগ পেয়েছিলেন। প্রথম ছবিতেই শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেন এই অভিনেত্রী। তারপর ২০১৫ সালে ‘ছুঁয়ে দিলে মন’ ছবিতেও প্রশংসিত হন মম।

‘দ্বারুচিনি দ্বীপ’ ছবির পর ইমন কাজ করেছেন বেশ কয়টি চলচ্চিত্রে। তাতে প্রশংসিতও হয়েছেন। তারমধ্যে অন্যতম হলো ‘গহীন শব্দে’, ‘লালটিপ’, ‘পাসওয়ার্ড’, ‘পদ্ম পাতার জল’ ইত্যাদি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...