The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মাত্র ২০ টাকায় পাওয়া যায় চা, পাউরুটি, ঘুগনি, কলা ও ডিম!

দোকানটি ভারতের পশ্চিমবঙ্গের কৃষ্ণনগরে অবস্থিত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই জামানায় ২০ টাকা কী পাওয়া যায়? বর্তমান সময়ে ২০ টাকার যেনো কোনো দামই নেই। কিছুই পাওয়া যায় না বলা যায়। অথচ এমন এক দোকানের খবর পাওয়া গেছে যেখানে মাত্র ২০ টাকায় পাওয়া যায চা, পাউরুটি, ঘুগনি, কলা ও ডিম! এমন একটি অফার দেওয়া হয়েছে ফেসবুকে। দোকানটি ভারতের পশ্চিমবঙ্গের কৃষ্ণনগরে অবস্থিত। এমন বিজ্ঞাপন দেখে সবাই হতবাক! এও কী সম্ভব? মাত্র ২০ টাকায় এতো কিছু!

মাত্র ২০ টাকায় পাওয়া যায় চা, পাউরুটি, ঘুগনি, কলা ও ডিম! 1

এই জামানায় ২০ টাকা কী পাওয়া যায়? বর্তমান সময়ে ২০ টাকার যেনো কোনো দামই নেই। কিছুই পাওয়া যায় না বলা যায়। অথচ এমন এক দোকানের খবর পাওয়া গেছে যেখানে মাত্র ২০ টাকায় পাওয়া যায চা, পাউরুটি, ঘুগনি, কলা ও ডিম! এমন একটি অফার দেওয়া হয়েছে ফেসবুকে। দোকানটি ভারতের পশ্চিমবঙ্গের কৃষ্ণনগরে অবস্থিত। এমন বিজ্ঞাপন দেখে সবাই হতবাক! এও কী সম্ভব? মাত্র ২০ টাকায় এতো কিছু!

হয়তো এমন কথা শুনে আপনা বিশ্বাসই হবে না। মাত্র ২০ টাকায় চা, পাউরুটি, ঘুগনি, কলা ও ডিম পাওয়া যাচ্ছে! কারণ একটি ডিমের দামই তো প্রায় ১০ টাকা। সেখানে এতোগুলো জিনিস! বিশ্বাস হচ্ছে না নিশ্চয়ই! চা, পাউরুটি, ঘুগনি, কলা এবং ডিম অর্থাৎ পুরো সকালের ব্রেকফাস্ট। আর এই সাত সকালে পেট ভরাতে পকেট থেকে আপনার খসবে মাত্র ২০ টাকা। এত্তো কিছু কি আদৌ আজকের দিনে পাওয়া সম্ভব এই সামান্য টাকায়? তবে ফেসবুকে ঘুরে বেড়াচ্ছে এমনই একটি আজব বিজ্ঞাপন। দোকানটি ভারতের পশ্চিমবঙ্গের কৃষ্ণনগরে অবস্থিত।

দোকানদারের অনুরোধে এক ক্রেতা ছবিটি পোস্ট করেছেন। পোস্ট করার পর সেটি রীতিমতো ভাইরাল হয়েছে। ফেসবুকে জনৈক তরুণী লিখেছেন, কৃষ্ণনগরের ষষ্ঠীতলায় মাত্র ২০ টাকায় চা, পাউরুটি, ঘুগনি, কলা, ডিম পাওয়া যাচ্ছে! ওই দোকানদার নিজেই অনুরোধ করেছিলেন ছবিটি ফেসবুকে প্রচার করার জন্য, যাতে করে তার দোকানের ক্রেতা বাড়ে।

ওই দোকানির আবেদনে সাড়া দিয়ে ছবিটি ফেসবুকে পোস্টও করেছেন ওই তরুণী। সেটি পোস্ট করার পর রীতিমতো ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেটি পোস্ট হওয়ার পর মানুষ শেয়ারও করছেন। পাশে দাঁড়িয়েছেন ওই দোকানির। তবে পরবর্তী আপডেটে হয়তো জানা যাবে ওই দোকানে কেমন ভিড় জমেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...