গোপনে তৃতীয় বিয়ে করলেন হলিউডের অস্কার বিজয়ী নায়িকা হ্যালি ব্যারি!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ হলিউডের জনপ্রিয় অভিনেত্রী হ্যালি ব্যারি যিনি বন্ডগার্ল নামেও খ্যাত! অত্যন্ত গোপনীয়তায় হলিউডের অস্কার বিজয়ী এই তারকা গত শনিবার, ১৩ জুলাই ফ্রান্সে বিয়ে করেছেন ফরাসী অভিনেতা অলিভার মার্টিনেজকে। হ্যালি ব্যারির এটি তৃতীয় বিয়ে।


Halle-halle-berry-6834201-1280-1024-650x520

এই রোমান্টিক বিয়েটি অনুষ্ঠিত হয় ফ্রান্সের বিখ্যাত Château des Condé তে। গোপনীয় এবং অল্প সংখ্যক অতিথি নিয়ে ছোট অনাড়ম্বর বিয়ে অনুষ্ঠান করাই হ্যালির ইচ্ছে ছিলো, তার বক্তব্যে এই তথ্য জানা গেছে। মজার একটা ব্যাপার হলো, দ্বিতীয়বার ডিভোর্সের পর ৪৬ বছর বয়সী হ্যালি বেরি সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি আর কখনো বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন না। কিন্তু তার সিদ্ধান্ত পরিবর্তন করে ফরাসী অভিনেতা বিয়ে করলেন।

গত বছরে ডার্ক টাইড মুভির সেটে হ্যালি ব্যারির সাথে অভিনেতা অলিভার মার্টিনেজের সাক্ষাত হয় এবং পরে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ২০১২ সালেই তাদের মধ্যে এনগেজমেন্ট সম্পন্ন হয়।

halle-berry-wedding-doodle__oPt

সদ্য বিবাহিত জুটি জানিয়েছেন, এই বছরই হ্যালির গর্ভে মার্টিনেজের পুত্র সন্তান লাভের আশা করছেন। এটি হবে হ্যালির দ্বিতীয় সন্তান। হ্যালির প্রথম সন্তান হচ্ছেন পাঁচ বছর বয়সী কন্যা নাহলা, যার পিতা হ্যালির প্রাক্তন ছেলে বন্ধু মডেল গাব্রিয়েল অব্রে।

Halle Berry and Nahla get some goodies at Bristol Farms

উল্লেখ্য, হ্যালি ব্যারির প্রথম স্বামী হচ্ছেন প্রাক্তন বেসবল খেলোয়ার ডেভিড জাস্টিস যার সাথে বিবাহ হয়েছিলো ১৯৯৩ সালে এবং বিচ্ছেদ হয় ১৯৯৬ সালে এবং পরে গায়ক এরিক বেনেটকে দ্বিতীয় বিয়ে করেন ২০০১ সালে এবং বিচ্ছেদ হয় ২০০৪ সালে।

দেখা যাক, হ্যালি ব্যারি অলিভার মার্টিনেজের সাথে কত গভীরভাবে সংসার করতে পারেন, নাকি পূর্বের পথেই হাটবেন হ্যালি, সেটা সময়ই বলে দিবে।

তথ্যসূত্রঃ হলিউড লাইফ, টুডে

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...