The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আবারও অভিনয়ে এলেন শুভ্রদেব

শুভ্রদেব একজন সঙ্গীতশিল্পী হলেও তার ভক্তরা তাকে মাঝে মধ্যেই দেখতে পান নাটক এবং টেলিছবিতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সঙ্গীতশিল্পী হলেও মাঝে মধ্যেই অভিনয় জগতে আসেন অতিথি শিল্পী হিসেবে। এবারও ঠিক তাই ঘটতে চলেছে। আবারও অভিনয়ে এলেন শুভ্রদেব। সঙ্গীতশিল্পী হলেও মাঝে মধ্যেই অভিনয় জগতে আসেন অতিথি শিল্পী হিসেবে। এবারও ঠিক তাই ঘটতে চলেছে। আবারও অভিনয়ে এলেন শুভ্রদেব। শুভ্রদেব একজন সঙ্গীতশিল্পী হলেও তার ভক্তরা তাকে মাঝে মধ্যেই দেখতে পান নাটক এবং টেলিছবিতে। তার অভিনয়ে আভিষেক ঘটেছিলো বিটিভির ‘শুকতারা’ নাটকের মধ্য দিয়ে। এছাড়াও ২০১৬ সালে ‘শ্রাবণ এসেছিল গান হয়ে’ শিরোনামে একটি টেলিছবিতেও তাকে দেখা যায়। এরপর হতে আর অভিনয়ে তাকে দেখা যায়নি। বলা যায় অভিনয় থেকে বেশ দূরেই ছিলেন এই সঙ্গীতশিল্পী।

আবারও অভিনয়ে এলেন শুভ্রদেব 1

সঙ্গীতশিল্পী হলেও মাঝে মধ্যেই অভিনয় জগতে আসেন অতিথি শিল্পী হিসেবে। এবারও ঠিক তাই ঘটতে চলেছে। আবারও অভিনয়ে এলেন শুভ্রদেব। সঙ্গীতশিল্পী হলেও মাঝে মধ্যেই অভিনয় জগতে আসেন অতিথি শিল্পী হিসেবে। এবারও ঠিক তাই ঘটতে চলেছে। আবারও অভিনয়ে এলেন শুভ্রদেব। শুভ্রদেব একজন সঙ্গীতশিল্পী হলেও তার ভক্তরা তাকে মাঝে মধ্যেই দেখতে পান নাটক এবং টেলিছবিতে। তার অভিনয়ে আভিষেক ঘটেছিলো বিটিভির ‘শুকতারা’ নাটকের মধ্য দিয়ে। এছাড়াও ২০১৬ সালে ‘শ্রাবণ এসেছিল গান হয়ে’ শিরোনামে একটি টেলিছবিতেও তাকে দেখা যায়। এরপর হতে আর অভিনয়ে তাকে দেখা যায়নি। বলা যায় অভিনয় থেকে বেশ দূরেই ছিলেন এই সঙ্গীতশিল্পী।

আবারও সেই দীর্ঘ বিরতির পর অভিনয়ে এলেন শুভ্রদেব। তিনি ‘ডিগবাজি’ শিরোনামে একটি ধারাবাহিক নাটকের শুটিং শুরু করেছেন। মানস পালের রচনায় ‘ডিগবাজি’ নাটকটি নির্মাণ করছেন মজিবুল হক খোকন। এই নাটকে শুভ্রদেব অভিনয় করছেন একজন সেলিব্রেটির চরিত্রে।

অভিনয় সম্পর্কে সংবাদ মাধ্যমকে শুভ্রদেব বলেছেন, ‘আমি মূলত গানেরই মানুষ। তবে মাঝে মধ্যে অভিনয় করতে ভালোই লাগে। আমার অভিনয়ের শুরুটা হয়েছিলো কিন্তু ধারাবাহিক নাটক দিয়ে। এরপর গানের পাশাপাশি কয়েকটি নাটক- টেলিছবিতেও অভিনয় করেছি। যদিও তা সত্যিই হাতেগোনা।’

এই নাটকটিতে অভিনয় সম্পর্কে তিনি বলেন, ‘এই নাটকের গল্পটি আমার খুব পছন্দ হয়েছে। গল্পের চরিত্রটি আমার সঙ্গে মিলও আছে। তাই এই নাটকটিতে অভিনয় করছি।’

‘ডিগবাজি’ নাটকটিতে শুভ্রদেবের পাশাপাশি আরও অভিনয় করছেন ড. এনামুল হক, আনিসুর রহমান মিলন, আ খ ম হাসান, মৌসুমী হামিদ, ঊর্মিলা শ্রাবন্তী কর, সাজু খাদেম, নাদিয়া মীম, মনিরা আক্তার মিঠু, ফারজানা ছবি ও জামিল হোসেনসহ অনেকেই।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...