সুপারহিট মুভি ‘দিওয়ানা’র সিক্যুয়ালে কি বাদ পড়বেন সুপারস্টার শাহরুখ খান?

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥  ১৯৯২ সালে মুক্তিপ্রাপ্ত ‘দিওয়ানা’ মুভিতে অভিনয় করেছিলেন বর্তমান বলিউড কিং শাহরুখ খান, ঋষি কাপুর ও প্রয়াত দিব্যা ভারতী। এই হিট মুভির মাধ্যমেই শাহরুখ খানের মুভির ক্যারিয়ার আলোর মুখ দেখে এবং বলিউড তাদের বাদশাহকে আবিষ্কার করে বলা যায়। খবরে প্রকাশ, খুব শীঘ্রই সিক্যুয়াল করা হবে ‘দিওয়ানা’ মুভিটির।


Deewana-160713

বলিউডে পুরাতন হিট মুভিগুলো রিমেকের হিড়িক চলছে এবং প্রতিটা রিমেক মুভিও করছে বাম্পার হিট। ফলশ্রুতিতে মাঝে মাঝেই নতুন মুভির রিমেক করার ঘোষণা শোনা যায়, যেন তারই ধারাবাহিকতা ‘দিওয়ানা’ মুভির সিক্যুয়াল তৈরীর ঘোষণা! ব্লকবাস্টার এই মুভির সিক্যুয়াল তৈরির ঘোষণা দিয়েছেন প্রযোজক গুড্ডু ধানওয়া। একটি সূত্র থেকে জানা যায়, ধানওয়া জানিয়েছেন, ১৯৯২ সালের মুক্তিপ্রাপ্ত দিওয়ানার সঙ্গে নতুন মুভির গল্পে তেমন কোনও মিল থাকবে না।

একটি সংবাদ মাধ্যমকে ধানওয়া বলেন, ‘নতুন মুভিটি যদিও রোমান্টিক মুভি হবে কিন্তু এই মুভির গল্প সম্পূর্ণ আলাদা। ছবির নাম দিওয়ানা থাকলেও, এর সাথে কিছু না কিছু যোগ করা হবে। এটা হতে পারে ভাটদের মার্ডার টু বা রাজ থ্রি-র মত। তবে পুরো মুভি জুড়েই থাকবে নিত্য নতুন চমক এমন নিশ্চয়তাও দিয়েছেন তিনি। আগের মুভিটির কাহিনীর ছায়া অবলম্বনে তৈরি হতে পারে এমন জানা গিয়েছে।

Deewana-SRK

তবে নতুন ‘দিওয়ানা’য় কিং খান শাহরুখ অভিনয় করবেন কিনা সেই বিষয়ে স্পষ্ট করে কিছু বলেন নি গুড্ডূ ধানওয়া, তবে কি বাদ পড়বেন শাহরুখ? মুভির শ্যুটিং শুরু হলেই এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে, সে পর্যন্ত মুভিপ্রেমীদের অপেক্ষা করতে হবে। তবে খবর হচ্ছে মুভির মূল চরিত্রে কারা অভিনয় করবেন তা এখনও চূড়ান্ত হয়নি।

divya bharti pic

পরিচালক রাজ কানওয়ার পরিচালিত দিওয়ানা মুভিটিতে শাহরুখের চরিত্রটি ছিলো একজন তীব্র প্রেমিকের, যেন তার প্রেমের জন্য সবকিছু করতে পারে এমন। দিওয়ানা মুভির শেষে প্রেমিকার (দিব্যা ভারতী) ভালবাসা জিততে পেরেছিলেন প্রেমিক (শাহরুখ খান)| নতুন সিক্যুয়াল মুভিতে সেই গল্পের সূত্র ধরেই নতুন গল্পের মুভি বানানো হবে বলে ধারণা করা হচ্ছে। ব্লকবাস্টার হিট হয়েছিলো মুভিটি এবং শাহরুখ খান – দিব্যা ভারতী দুজনেই পেয়েছিলেন সেরা নবাগত-নবাগতার ফিল্মফেয়ার পুরস্কার

তথ্যসূত্রঃ আপুন কা চয়েজ

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...