The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অনন্যা ইয়াসমিন অংকনের ‘চ্যাংড়া বন্ধুয়া’ [ভিডিও]

সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘চ্যাংড়া বন্ধুয়া’ শিরোনামের নতুন একটি গান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী অনন্যা ইয়াসমিন অংকন। সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘চ্যাংড়া বন্ধুয়া’ শিরোনামের নতুন একটি গান। গানটি আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিও আকারে প্রকাশও পেয়েছে। এটি সংগীতায়োজন করেছেন জে কে। প্রকাশের পর ইতিমধ্যেই এই গানটি বেশ শ্রোতাপ্রিয় হয়ে উঠেছে। গত ৩০ ডিসেম্বর প্রকাশিত এই গানটি ইতিমধ্যেই সাড়ে ৩ লাখ দর্শক দেখে ফেলেছেন। এই গানটি নিয়ে গায়িকা অংকন বেশ উচ্ছ্বসিতও।

অনন্যা ইয়াসমিন অংকনের ‘চ্যাংড়া বন্ধুয়া’ [ভিডিও] 1

বর্তমান সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী অনন্যা ইয়াসমিন অংকন। সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘চ্যাংড়া বন্ধুয়া’ শিরোনামের নতুন একটি গান। গানটি আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিও আকারে প্রকাশও পেয়েছে। এটি সংগীতায়োজন করেছেন জে কে। প্রকাশের পর ইতিমধ্যেই এই গানটি বেশ শ্রোতাপ্রিয় হয়ে উঠেছে। গত ৩০ ডিসেম্বর প্রকাশিত এই গানটি ইতিমধ্যেই সাড়ে ৩ লাখ দর্শক দেখে ফেলেছেন। এই গানটি নিয়ে গায়িকা অংকন বেশ উচ্ছ্বসিতও।

এই বিষয়ে তিনি বলেন যে, ‘গানটি এতোটা জনপ্রিয় হয়ে উঠবে তা বুঝিনি। তবে আমি আমার ভক্ত এবং শ্রোতাদের কাছে সত্যিই কৃতজ্ঞ। তারা সব সময় আমার পাশে রয়েছেন। তাদের এই অনুপ্রেরণা আমাকে আরও ভালো গান উপহার দেওয়ার পথ খুঁজে দিবে বলে আমি মনে করি।’

উল্লেখ্য যে, সাংস্কৃতিক পরিমণ্ডলে অংকনের সঙ্গীত চর্চা শুরু হয় খুব ছোট বেলা হতেই। তার পদচারণা মুলত লালন সঙ্গীতেই। ফরিদা পারভীনকে তিনি ভাবেন নিজের আইডল হিসেবে। তার প্রথম যে গানটি কণ্ঠে তোলেন সেটি ছিলো- ‘খাঁচার ভেতর অচিন পাখি কেমনে আসে যায়’। মোটকথা ফোক গানেই স্বাচ্ছন্দ্যবোধ করেন সঙ্গীতশিল্পী অনন্যা ইয়াসমিন অংকন।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...