প্রেম,অভিসার গোপনে করতে চান হলিউডের টিনেজ সেলিব্রিটি সেলিনা গোমেজ!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ হলিউডের টিনেজ সেলিব্রিটি সিলেনা গোমেজ একাধারে মডেল, অভিনেত্রী, উপস্থাপিকা, কণ্ঠশিল্পী এবং নৃত্যশিল্পী। তবে সারা বিশ্বে জনপ্রিয় অভিনেত্রী ও কণ্ঠশিল্পী হিসেবেই। সম্প্রতি দ্য গার্ডিয়ান পত্রিকায় একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তিনি তার প্রেম এবং অভিসারের খবর গোপন রাখতে চান।


Selena Gomez & The Scene In Concert

এই টিনেজ সেলিব্রিটি সেলিনা গোমেজ সংবাদ মাধ্যমে প্রায়ই আলোচনায় উঠে আসছেন। সম্প্রতি গার্ডিয়ানের সাক্ষাৎকারে তিনি প্রণয় এবং বেড়ে উঠা নিয়ে কথা বলেছেন। এখন পর্যন্ত যাদের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠার খবর পাওয়া গেছে তারা হলেন বিখ্যাত ছবি ‘টোয়ালাইট সাগা’-র অভিনেতা টেইলর লান্টার, টিনেজ পপ সেনশেসন জাস্টিন বিবার এবং নিক জোনাস

সেলিনা গোমেজ সাক্ষাৎকারে জানান, মানুষ যে কোন বিষয় নিয়েই কথা বলতে পারে কিন্তু সেকারণে নিজের ব্যক্তিগত জীবন যাপনে তিনি ভীত নয়। ১৪/১৫ বছর বয়সে তার বয় ফ্রেন্ড ছিলো নিক জোনাস যদিও তিনি তাকে বয়ফ্রেন্ড মানতে নারাজ। কারণ, ঐ বয়সে তিনি জানতেন না আসলে ভালোবাসা কি? তিনি জানান, যদি তার একজন বয়ফ্রেন্ড থাকে, তবে সেই প্রণয়ের কথা তিনি গোপন রাখতে চান- মানুষের এইসব ভাবার প্রয়োজন নেই।

প্রত্যেক মানুষই প্রেমে পড়ে এবং মানুষ সে জিনিস নিয়ে সুখী তা লুকাতে চান না। কিন্তু সেলিনা গোমেজ জীবনে অনেক কিছুই শিখেছেন, তিনি বলেন -ব্যক্তিগত প্রেম প্রণয়ের কথা গোপন রাখতে চান যদিও তা খুব কঠিন।

সলিনা গোমেজ জানান, ২০ বছর বয়সেও তাকে টিনেজ অভিনেত্রী হিসাবে চিহ্নিত করা হয়। অভিনয়ের জগতে অল্পবয়স্ক হওয়া ভালো, কারণ সহজেই কম বয়সী চরিত্রে অভিনয় করা যায়। কিন্তু একই সাথে যেহেতু তিনি বড় হচ্ছেন সেহেতু তিনি প্রাপ্তবয়স্কদের মত পোষাক পড়তে ইচ্ছুক। মানুষের দৃষ্টিভঙ্গি নিয়ে পুরোপুরি সচেতন তিনি – বলেন সেলিনা গোমেজ।

সেলিনা গোমেজ আশাবাদ ব্যক্ত করেন – পাপারাজ্জিদের এক টানা অনুসরণের মধ্যেও তিনি কোন এক সময় এসবে বিরক্ত হবেন না বরং বন্ধুদের সাথে নির্বিঘ্নে মুভি দেখবেন অথবা পার্কে হাটবেন।

Selena Gomez Stops By A Dance Studio

উল্লেখ্য, ১৯৯২ সালে আমেরিকায় সেলিনা গোমেজ জন্মগ্রহণ করেন। ক্যারিয়ারের অল্প সময়ে এখন পর্যন্ত বিশের অধিক মুভিতে তিনি অভিনয় করেছেন এবং একই সাথে গায়িকা হিসাবে প্রকাশ করেছেন দুইটি অ্যালবাম।

তথ্যসূত্রঃ এসিই শোবিজ

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...