The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

প্রভার সঙ্গে এবার অভিনয় করছেন ইন্তেখাব দিনার

প্রভা সম্প্রতি নিজেকে জড়িয়েছেন অন্যরকম এক গল্পের সঙ্গে। এই গল্পে প্রভার সঙ্গী হয়েছেন ইন্তেখাব দিনার

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল সাদিয়া জাহান প্রভা। মাঝে ব্যাপক সমালোচনায় পড়লেও বর্তমানে আবারও সমান তালে অভিনয় করে যাচ্ছেন। তিনি এবার অভিনয় করতে চলেছেন টিভি পর্দার আরেক জনপ্রিয় অভিনেতা ইস্তেখাব দিনারের সঙ্গে।

প্রভার সঙ্গে এবার অভিনয় করছেন ইন্তেখাব দিনার 1

মাঝে নানা ঝামেলার মধ্যে পড়লেও বর্তমানে একের পর এক নাটক ও টেলিছবিতে অভিনয় করে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল সাদিয়া জাহান প্রভা। সম্প্রতি নিজেকে তিনি জড়িয়েছেন অন্যরকম এক গল্পের সঙ্গে। এই গল্পে প্রভার সঙ্গী হয়েছেন ইন্তেখাব দিনার।

সম্প্রতি ইন্তেখাব দিনার এবং প্রভা জুটি বেঁধেছেন ‘পরের মেয়ে’ নামে নতুন একটি ধারাবাহিক নাটকে। বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে প্রচার হবে নতুন এই ধারাবাহিক নাটকটি। প্রতি সপ্তাহের রবি সোম এবং মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে এই নাটকটি।

সৈয়দ জিয়াউদ্দিনের রচনায় ‘পরের মেয়ে’ নাটকটি পরিচালনা করেছেন হাবিব শাকিল। ইন্তেখাব দিনার-সাদিয়া জাহান প্রভা ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন দিলারা জামান,গোলাম কিবরিয়া তানভীর, জিয়াউল হাসান কিসলু, আল মামুন, আদৃতা, মুনিরা ইউসুফ মেমী, টয়া, ইলোরা গওহর, হিন্দোল রায় প্রমুখ ব্যক্তিবর্গ।

নাটকটি নিয়ে নির্মাতা হাবিব শাকিল বলেছেন, ‘একটি পারিবারিক গল্পের নাটক ‘পরের মেয়ে’। সংসারে নানা টানাপোড়েনের গল্প এতে উঠে এসেছে। এই নাটকে দেখা যাবে একটি মেয়ের স্বামী মারা যাওয়ার পর সন্তানকে নিয়ে তার একা পথ চলার এক করুণ গল্প। তাকে অনেক সংগ্রাম এবং সংকটময় পরিস্থিতি পাড়ি দিতে হয়। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে এই ‘পরের মেয়ে’ নাটকটি।’

প্রভার সঙ্গে এবার অভিনয় করছেন ইন্তেখাব দিনার 2

‘পরের মেয়ে’ নাটকটির গল্পে দেখা যাবে- মেধাবী নাজিফা ছাত্রী অবস্থায় তার পরিবারের অসম্মতিতে বাউন্ডুলে মিতুল নামে একজনকে ভালোবেসে বিয়ে করে ফেলে। যে কারণে নাজিফার বাবা মেয়েকে ত্যাজ্য করেন। নাজিফার শ্বাশুড়ি, নাজিফার প্রতি মমত্ব অনুভব করেন। নাজিফাও তার শ্বাশুড়িকে ভালোবেসে ফেলেন।

শ্বাশুড়ি অসুস্থ হলে নাজিফা এবং মিতুল প্রায় দেড় বছর সেবা শুশ্রুষা করে শ্বাশুড়িকে বাঁচিয়ে তোলেন। এর মধ্যেই জন্ম নেয় আরিয়ানা। পারিবারিক এসব ঝঞ্জাটের কারণে নাজিফার নিজের পড়াশোনাটা হয়ে ওঠে না। মেয়ের বয়স যখন মাত্র ৬ মাস, তখনই নাজিফার জীবনে সব থেকে বড় আঘাতটা চলে আসে। গার্মেন্টসের ঝুট ব্যবসাকে কেন্দ্র করে মিতুল খুন হয়। এভাবেই এগিয়ে গেছে ‘পরের মেয়ে’ নাটকের গল্প।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...