The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ভালোবাসা দিবসের নাটকে আসছেন ফারিন

ফারিন এবার আসছে ভালোবাসা দিবসে হাজির হবেন বয়ফ্রেন্ড নিয়েই। তার বয়ফ্রেন্ড মুশফিক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন। সম্প্রতি একটি নাটকে অভিনয় করেছেন। নাম ‘বয়ফ্রেন্ড উইথ বেনিফিটস’। নাটকটি ভালোবাসা দিবসে প্রচারিত হবে।

ভালোবাসা দিবসের নাটকে আসছেন ফারিন 1

সম্প্রতি ‘তারকা’ অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী ফারিন। আলাপে আলাপে তিনি জানিয়েছিলেন তার নাকি কোনো বয়ফ্রেন্ডই নেই। বিয়ে করার পরিকল্পনার তো কোনো প্রশ্নই আসে না। পড়াশোনা ও অভিনয় নিয়ে আপাতত মনযোগী থাকতে চান।

সেই ফারিন এবার আসছে ভালোবাসা দিবসে হাজির হবেন বয়ফ্রেন্ড নিয়েই। তার বয়ফ্রেন্ড মুশফিক। সম্প্রতি তারা জুটি হয়ে একটি নাটকে অভিনয় করলেন। নাটকের নাম ‘বয়ফ্রেন্ড উইথ বেনিফিটস’।

সমকালীন তারুণ্যের ভালোবাসার গল্প নিয়ে নির্মিত এই নাটকটি রচনা করেছেন মুনতাহা বৃত্তা এবং পরিচালনা করেছেন হাবিবুর রহমান হাবিব। নাটকটি প্রযোজনা করছেন তৌহিদুল ইসলাম তৌহিদ।

এই নাটক সম্পর্কে ফারিন বলেন, ‘এটি আসলে মজার একটি নাটক। গল্পও সুন্দর। তারুণ্যের প্রেম এখানে ফুটে উঠেছে। রয়েছে সামাজিক বার্তাও। কাজটি করতে গিয়ে আমরা পুরো টিম খুব উপভোগ করেছি। আমার বিশ্বাস এই নাটকটি ভালো লাগবে দর্শকেরও।’

নির্মাতা হাবিবুর রহমান হাবিব জানিয়েছেন, আসছে বিশ্ব ভালোবাসা দিবসে দেশের যেকোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে এই ‘বয়ফ্রেন্ড উইথ বেনিফিটস’ নাটকটি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...