The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ইভ্যালিতে ৪০% মূল্যছাড়ে বাটার গিফট ভাউচার

মূল্যের ওপর ৪০ শতাংশ ছাড়ে পাওয়া এই ভাউচার দিয়ে বাটা শোরুম হতে কেনা যাবে বাটা ব্র্যান্ডের যেকোন পণ্যই

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় ফুটওয়্যার ব্র্যান্ড বাটার গিফট ভাউচার পাওয়া যাবে ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’তে।

ইভ্যালিতে ৪০% মূল্যছাড়ে বাটার গিফট ভাউচার 1

জানা গেছে, মূল্যের ওপর ৪০ শতাংশ ছাড়ে পাওয়া এই ভাউচার দিয়ে বাটা শোরুম হতে কেনা যাবে বাটা ব্র্যান্ডের যেকোন পণ্যই। সম্প্রতি ইভ্যালির পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানানো হয়েছে।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, ইভ্যালি হতে এই ভাউচার কিনে দেশব্যাপী বাটার দুই শতাধিক শোরুম হতে পণ্য কিনতে পারবেন গ্রাহকরা। ২ হাজার, ৫ হাজার ও ১০ হাজার টাকা মূল্যের প্রতিটি ভাউচার ইভ্যালিতে পাওয়া যাবে যথাক্রমে ১ হাজার ২০০ টাকা, ৩ হাজার টাকা ও ৬ হাজার টাকায়। অর্থ্যাৎ ইভ্যালি দিচ্ছে প্রতিটি ভাউচারে ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট অফার।

এ সম্পর্কে ইভ্যালির বিজনেস ডেভেলপমেন্ট লিড মোহাম্মদ আবু তাহের সাদ্দাম বলেছেন, গ্রাহকদের বিভিন্ন ব্র্যান্ডের সেরা সব পণ্য বিশেষ ও আকর্ষণীয় অফারে সব সময় দিয়ে আসছে ইভ্যালি। তারই অংশ হিসেবে গ্রাহকদের জন্য বাটা ও ইভ্যালির যৌথ উদ্যোগে এক ধরনের ডিজিটাল ভাউচার নিয়ে এসেছি আমরা।

তিনি আরও জানান, গ্রাহকরা প্রতিটি ভাউচার তার মূল্য হতে ৪০ শতাংশ মূল্যছাড়েই কিনতে পারবেন। ভাউচার ক্রয়ের পর বাটা কর্তৃপক্ষ গ্রাহককে একটি নিশ্চিতকরণ এসএমএস দিবেন। বাটার পণ্য কিনতে মূল্য পরিশোধের সময় ক্যাশ কাউন্টারে মোবাইল নম্বর ও ভাউচারের পরিমাণ ক্যাশিয়ারকে জানালেই গ্রাহকের মোবাইলে একটি ওটিপি (ওয়ান টাইম পাসওয়ার্ড) চলে আসবে। তখন পাসওয়ার্ডটি ক্যাশিয়ারকে বললেই পণ্যের মূল্য হতে ভাউচার মূল্য সমন্বয় হয়ে যাবে।

আবু তাহের সাদ্দাম বলেন, অর্থ্যাৎ যদি কেও ১০ হাজার টাকার ভাউচার ইভ্যালিতে কেনেন, তাহলে তাকে পরিশোধ করতে হবে মাত্র ৬ হাজার টাকা! তবে বাটার শোরুমে তিনি ১০ হাজার টাকার মধ্যে পণ্য কিনলে তাকে অতিরিক্ত কোনো মূল্য পরিশোধ করতে হবে না।

তবে এই ভাউচারটি বাটার কোনো ডিলার কিংবা ফ্রাঞ্চাইজি শাখা থেকে পণ্য ক্রয়ের ক্ষেত্রে এটি প্রযোজ্য হবে না বলেও জানিয়েছে ইভ্যালি।

জানানো হয়েছে, এই ভাউচার দিয়ে সারা দেশব্যাপী বাটার দুই শতাধিক নিজস্ব রিটেইল শপ হতেও পণ্য কেনা যাবে। বাটা নিশ্চিতকরণ এসএমএস পাঠানোর দিন হতে পরবর্তী দুই মাস পর্যন্ত ওই ভাউচারটির কার্যকারিতা থাকবে। বাটার শোরুমে কোনো পণ্যে যদি অতিরিক্ত মূল্যছাড় কিংবা অন্যকোনো অফার থাকে তাহলে সেই ধরনের পণ্যের মূল্য এই ভাউচার দিয়ে এর সমন্বয় করা যাবে না। এর বাইরে অন্যান্য পণ্যের ক্রয়ের ক্ষেত্রে একই লেনদেনে একাধিক ভাউচারও ব্যবহার করা যাবে। তবে প্রতিটি ভাউচার একবারই ব্যবহার করা যাবে বলে জানানো হয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

Loading...