The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নুসরাত ফারিয়া বিয়ের পর অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে ফারিয়া বলেছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া মাজহার দীর্ঘ ৭ বছরের প্রেম শেষে গত মার্চে বাগদান সেরেছেন। নুসরাত ফারিয়া বিয়ের পর অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন।

নুসরাত ফারিয়া বিয়ের পর অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন 1

জানা গেছে যে, বিয়ের পর এই নায়িকা স্থায়ী হচ্ছেন অস্ট্রেলিয়ায়। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে ফারিয়া বলেছেন, ডিসেম্বরের শেষের দিকে আমরা বিয়ে করবো, আশা করি সেই সময়ের মধ্যে পরিস্থিতি আরও ভালো হয়ে উঠবে। আমরা তারপর অস্ট্রেলিয়ায় স্থায়ী হওয়ার পরিকল্পনাও করছি।’

ওই সাক্ষাৎকারে নুসরাত ফারিয়া জানিয়েছেন, এবারের জন্মদিনে তাঁকে হবু স্বামী নীল হীরার আংটিও উপহার দিয়েছেন। তাছাড়া খুব দ্রুতই রাজা চন্দের ‘ভয়’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে সড়কপথে দেশ ছাড়বেন এই জনপ্রিয় অভিনেত্রী।

দুই বাংলার জনপ্রিয় এই নায়িকা নুসরাত ফারিয়া ১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। তার মিডিয়াতে ক্যারিয়ার শুরু হয় আরজে হিসেবে। তবে নজর কাড়েন ২০১২ সালে এনটিভির ‘থার্টিফার্স্ট ধামাকা কক্সবাজার’ অনুষ্ঠানের মাধ্যমেই। আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নুসরাত ফারিয়া। তারপর নিয়মিত মুখ হয়ে উঠেছেন ঢাকা এবং কোলকাতার সিনেমাতে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...