The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

৯ জানুয়ারি আসছে বিদ্যা সিনহা মীম এর ‘হোয়াট দ্য ফ্রাই’

এই শর্ট ফিল্মটিতে আরও অভিনয় করেছেন সাকিব বিন রশিদ এবং ইরেশ যাকের

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ৯ জানুয়ারি আসছে বিদ্যা সিনহা মীম অভিনীত ‘হোয়াট দ্য ফ্রাই’। শীর্ষ গ্লোবাল ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে দ্বিতীয় বাংলাদেশী অরিজিন্যাল ‘হোয়াট দ্য ফ্রাই’ এর ট্রেইলার মুক্তি পেয়েছে।

৯ জানুয়ারি আসছে বিদ্যা সিনহা মীম এর ‘হোয়াট দ্য ফ্রাই’ 1

প্রথম বাংলাদেশী অরিজিন্যাল ‘মাইনকার চিপায়’ এর ব্যাপক সাফল্য অর্জনের পর এটি জি ফাইভ গ্লোবালে বাংলাদেশের দ্বিতীয় অরিজিন্যাল। বিশ্বের ১৯০টিরও অধিক দেশে মুক্তি পেতে চলেছে ‘হোয়াট দ্য ফ্রাই’।

ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভের এই র্শট ফিল্মটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় তারকা অভিনেত্রী বিদ্যা সিনহা মীম এবং প্রীতম হাসান। তাদের ছবিসহ একটি পোস্টার প্রকাশ করেছে জি ফাইভ।

তাছাড়াও এই শর্ট ফিল্মটিতে আরও অভিনয় করেছেন সাকিব বিন রশিদ এবং ইরেশ যাকের। নতুন বছরের জি ফাইভের সেরা চমক হিসেবে আগামী ৯ জানুয়ারী মুক্তি পেতে যাচ্ছে এই শর্ট ফিল্মটি।

বাংলাদেশী দর্শকরাও ‘মাইনকার চিপায়’র মত ‘হোয়াট দ্য ফ্রাই’ শর্ট ফিল্মটিও জি ফাইভে ফ্রিতে উপভোগ করতে পারবেন। গ্লো এ্যন্ড লাভলি নিবেদিত ৫০ মিনিটের শর্ট ফিল্মটিটি দর্শকরা www.zee5.com এ একদম ফ্রীতে দেখতে পারবেন। গুগল প্লে স্টোর ও আইওএস এর জি ফাইভ এ্যাপেও মুভিটি দর্শকরা বিনামূল্যে দেখতে পারবেন। এই এ্যাপটি স্যামসাং স্মার্ট টিভি, এ্যাপল টিভি, এন্ড্রয়েড টিভি এবং এ্যামাজন ফায়ার টিভিতে খুব সহজেই দেখা যাবে। দর্শকরা তাদের পছন্দ অনুযায়ী এ্যাপে বাংলাদেশী অরিজিন্যালসহ অন্যান্য জনপ্রিয় নানা ধরনের কন্টেন্টও দেখতে পাবেন।

ফিল্ম তারকা শামা ও সফটওয়্যার ইঞ্জিনিয়ার বাশারের জীবনের গল্প হলো এই ‘হোয়াট দ্য ফ্রাই’ । শামা একজন ফায়ারব্র্যান্ড, বুদ্ধিমতি ও ইমপালসিভ; অপরদিকে বাশার একজন সহজ-সরল, সোজা-সাপ্টা এবং মিনিমালিস্ট মানুষ। শামার বিশ্ব যেখানে সোশাল মিডিয়ায়, সেখানে একেবারেই বাস্তবে ঘেরা বাশারের জীবন। শামা ও বাশার কিভাবে সম্পূর্ণ ভিন্ন মেরুর মানুষ হয়েও সত্যিকারের প্রেমের সন্ধানে নিজস্ব পথে যাত্রা করে, তা নিয়েই এই র্শট ফিল্মটির গল্প এগিয়ে যাবে।

শর্ট ফিল্মটিটি পরিচালনা করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক অনম বিশ্বাস। মাত্র চারদিনেই হোয়াট দ্য ফ্রাই এর শুটিং শেষ করা হয়।

ইতিমধ্যেই দুই প্রধান তারকা, বিদ্যা সিনহা মীম এবং প্রীতম হাসান, সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘হোয়াট দ্য ফ্রাই’ এ তাদের ভিন্নধর্মী চরিত্র ‘শামা এবং বাশার’ সম্পর্কে কিছু চমকও দিয়েছেন।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...