The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সাইফ শুভ ও এস ডি পিংকির নতুন গান ‘জল ছবি’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন বছরে বাজারে আসছে সংগীত শিল্পী সাইফ শুভ এবং এস ডি পিংকির নতুন গান ‘জল ছবি’। গানটির কথা লিখেছেন পিংকি নিজেই এবং গানটিতে সুরারোপ ও সংগীতায়োজন করেছেন সুরকার ও সংগীত পরিচালক রাজন সাহা।

সাইফ শুভ ও এস ডি পিংকির নতুন গান 'জল ছবি' 1

সম্প্রতি গানটির রেকর্ডিং এবং মিউজিক ভিডিও’র কাজ সম্পন্ন করা হয়। ‘জল ছবি’র মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন অনিক খান। শুভ ও পিংকি- দু’জনকেই দৃষ্টিনন্দন এই মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে। নতুন বছর উপলক্ষে প্রযোজনা প্রতিষ্ঠান স্টুডিও জয়া’র অফিসিয়াল ইউটিউব চ্যানেল, ওয়েবসাইট ও ফেসবুক পেজে এই গানটি প্রকাশিত হবে।

তাছাড়াও গানটি জিপি মিউজিক, ভাইপ, স্প্লাশ, আইটিউন্স, অ্যামাজন মিউজিক, স্পটিফাইসহ শতাধিক ডিজিটাল প্লাটফর্মে পাওয়া যাবে।

এদিকে ‘জল ছবি’ নিয়ে সাইফ শুভ বললেন- ‘গানটি মূলত একটি রোমান্টিক ধাঁচের গান। পিংকি’র রঙিন লেখনীকে সুরকার রাজন সাহা তার চমৎকার সুর ও সংগীত আয়োজনের মধ্যদিয়ে তিনি একটি সুন্দর জল ছবিতে রূপ দিয়েছেন। কথার সঙ্গে মিল রেখেই গানটির মিউজিক ভিডিওটাও দারুণ হয়েছে। নতুন বছরে এই গানটি দর্শক-শ্রোতাদের প্রশংসা কুড়াবে বলেই আমার বিশ্বাস।’

এই বিষয়ে সুরকার ও সংগীত পরিচালক রাজন সাহা বলেন, ‘শুভ’র গায়কী নিয়ে নতুন করে বলার কিছুই নেই। বরাবরের মতোই শুভ তার গায়কীতে স্বকীয়তার স্বাক্ষর রেখেছেন। অপরদিকে নবাগতা শিল্পী হিসেবে পিংকি অসাধারণ গেয়েছে। দু’জনের জুটি শ্রোতাদের সুরের ক্ষুধা মেটাতে সক্ষম হবে বলে আমার দৃঢ় বিশ্বাস।’

অপরদিকে নিজের লেখনীতে প্রথম সুরের কাজ নিয়ে বেশ উচ্ছ্বসিত তরুণ উদিয়ামান শিল্পী এস ডি পিংকি।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...