The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সাব্বির-নাদিয়া জুটির নতুন নাটক ‘কর্পোরেট ভালোবাসা’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন ধারাবাহিক নাটক ‘কর্পোরেট ভালোবাসা’। যে নাটকের গল্পই আবর্তিত হয়েছে কর্পোরেট জগতকে ঘিরে। এই নাটকে জুটি হয়ে আসছেন মীর সাব্বির ও নাদিয়া।

সাব্বির-নাদিয়া জুটির নতুন নাটক ‘কর্পোরেট ভালোবাসা’ 1

‘কর্পোরেট ভালোবাসা’ নাটকটি পরিচালনা ও চিত্রনাট্য করেছেন সাজিন আহমেদ বাবু। ভাইসব প্রডাকশনের ব্যানারে নির্মিত নতুন এই নাটকটি প্রযোজনা করেছেন সুজন মাহমুদ।

পরিচালক সাজিন আহমেদ বাবুর দর্শকপ্রিয় নাটকের মধ্যে রয়েছে উবার ও কিড সোলাইমানের দুই কিস্তি। ‘ছেড়াদ্বীপ’ নামে ২০০৯ সালে প্রথম ধারাবাহিক নাটক নির্মাণ করেন তিনি। একযুগ পর আবারও ধারাবাহিক বানালেন তরুণ এই নির্মাতা।

তবে এই নির্মাতা এর বাইরে একাধিক খণ্ড নাটক এবং ধারাবাহিকের চিত্রনাট্য করে প্রশংসা কুড়িয়েছেন। নির্মাতা সাজিন আহমদে বাবু বলেন, শহুরে জীবনে কর্পোরেট অফিস করতে করতে আমাদের আবেগ অনুভূতিগুলোও যেনো কেমন হয়ে যায়। প্রেম ভালোবাসাও অনেকটা কর্পোরেট কেন্দ্রীক হয়ে যায়। বর্তমান ধারাবাহিক নাটকে গল্পের আগামাথাও হারিয়ে যায়, এখানে অবশ্য তেমনটি নেই।

পরিচালক মনে করেন যে, ধারাবাহিক নাটক যদি দর্শক না দেখতো তাহলে এতো বড় ইন্ডাস্ট্রি হয়তো টিকেই থাকতো না। টিভি ও বেশিভাগ শিল্পী টিকে রয়েছে ধারাবাহিক নাটক দিয়েই। তিনি আরও বলেন, চেষ্টা করেছি ভালো কাজ উপহার দেওয়ার। দর্শক গ্রহণ করলে আমার পরিশ্রম স্বার্থক হবে।

‘কর্পোরেট ভালোবাসা’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির, নাদিয়া আহমেদ, নিশাত প্রিয়ম, মানসী প্রকৃতি, জামিল হোসেন, আশিক চৌধুরী প্রমুখ। ১ জুন হতে রাত ১০ টায় মঙ্গল হতে বৃহস্পতিবার নাগরিক টিভিতে প্রচারিত হবে ‘কর্পোরেট ভালোবাসা’ নাটকটি। টিভিতে প্রচারের পর ইউটিউবেও পাওয়া যাবে ‘কর্পোরেট ভালোবাসা’ নাটকটি।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...