জনপ্রিয় টিভি সিরিজ ‘রোবোকপ’ এর নতুন মুভি ট্রেলার রিলিজ!

মাহমুদুর রহমান ॥ ফিরে আসছে রোবোকপ। মন্দলোকদের শাস্তি দিতে এবং রাষ্ট্রের নিরাপত্তা বজায় করতে আবারও প্রযুক্তিনির্ভর সুপারহিরো রোবোকপকে দেখা যাবে রুপালি পর্দায়। বাংলাদেশের একসময়ের সবচেয়ে জনপ্রিয় টিভি সিরিজ ‘রোবোকপ’ এর আদলে বানানো  ‘রোবোকপ’ মুভিটির অফিসিয়াল ট্রেলার ইউটিউবে রিলিজ দেওয়া হয়েছে।


robocop

রোবোকপ মূলত একজন মানুষের মস্তিষ্কধারী রোবট, যে রোবোকপে রুপান্তরের পূর্বে পুলিশ হিসাবে দায়িত্বরত ছিলেন। পূর্বে আমাদের দেশের টিভি দর্শকরা টিভি সিরিজে পুলিশ কর্মকর্তার চরিত্রে ‘রোবোকপ’-এর কার্যকলাপ মুগ্ধতার সঙ্গেই উপভোগ করত। সেইরকম কাহিনীর আদলেই সর্বপ্রথম ১৯৮৭ সালে ডাচ পরিচালক পল ভারহোইভেনের পরিচালনায় মুক্তি পেয়েছিলো মুভি ‘রোবোকপ’ এবং অ্যাকশনধর্মী সায়েন্স ফিকশন মুভিটি ব্লকব্লাস্টার হিট হয়েছিলো এবং আয় করেছিলো ৫৩ মিলিয়ন ডলার। এই মুভিটিরই রিমেক নির্মিত হচ্ছে, পরিচালনা করছেন জোশে পাডিলহা। বড় বাজেট এবং উচ্চ প্রযুক্তি নিয়ে ছবিটি নির্মাণ করা হচ্ছে, মুভিটি আগামী বছরের ৭ই ফেব্রুয়ারি থিয়েটারে মুক্তি পাবে।

কাহিনী সংক্ষেপঃ এলেক্স মারফি একজন পুলিশ অফিসার, একইসাথে ভালো স্বামী যিনি তার শহরের অপরাধ এবং দুর্নীতি দমনে সচেষ্ট থাকেন, দূর্ভাগ্যজনকভাবে তিনি মারাত্মকভাবে আহত হন এবং পরবর্তীতে ঐ শহরের রোবট তৈরি করা মাল্টিন্যাশলাল প্রতিষ্ঠান ওমনিকর্প রোবোটিক্স প্রযুক্তির মাধ্যমে এলেক্সকে রোবোকপে পরিণত করেন। এলেক্স রোবোকপরুপে ফিরে আসেন শহরে অন্যায় এবং অপরাধ নির্মূল করতে। রোবট হলেও যে মানবিক বৈশিষ্ট্য থাকে রোবোকপের মধ্যে, নিরেট বাস্তবতার মুখোমুখি হয়ে এলেক্স সবকিছু কিভাবে সামলাবেন তা জানতে অপেক্ষা করতে হবে সবার।

মুভিটিতে জোইল কিন্নাম্যান, গ্যারি ওল্ডম্যান, স্যামুয়েল এল. জ্যাকসনের মত তারকা অভিনেতাদের দেখা যাবে। ইউটিউবে মুক্তিপ্রাপ্ত ট্রেলারে শ্বাসরুদ্ধকর অ্যাকশন এবং প্রযুক্তি ব্যবহারের সমাহার দেখে এটা স্পষ্ট বলে দেওয়া যায় আগামী বছর সারা পৃথিবী কাঁপাবেন ‘রোবোকপ’।

ট্রেলার দেখুনঃ

তথ্যসূত্রঃ সুপারহিরোহাইপ

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...