রিয়ালে থাকতে পেরে খুশি রোনালদো

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ রোববার রিয়াল মাদ্রিদের সাথে আরও পাঁচ বছরের চুক্তি নবায়ন করার পরে মাদ্রিদ প্রেসিডেন্ট পেরেজ রোনালদোকে ক্লাব লিজেন্ড বলে আখ্যায়িত করেছেন। তিনি রোনালদোকে ক্লাব ফুটবলের কিংবদন্তী আলফ্রেড ডি স্টেফানোর সমতূল্য বলে মর্যাদা দিয়েছেন। নতুন চুক্তি অনুযায়ী রোনালদো ২০১৮ সাল পর্যন্ত রিয়াল মাদ্রিদে খেলবেন।


ronaldonew1

পেরেজ বলেন, “যারা স্টেফানোকে দেখেছেন তারা রোনালদোকেও দেখুন, পুর্বসুরীর পথেই হাঁটছে সে। আজ রিয়াল মাদ্রিদের জন্য অনেক আনন্দময় দিন কারণ বিশ্বের সেরা খেলোয়াড়টির বাড়ি নির্ধারণ হয়ে গেছে এখানেই। রিয়ালে থেকে রোনালদো ফুটবল থেকে অবসর নেবে, এমনটাই আশা করি আমরা।”

“রোনালদো একজন সত্যিকারের মাদ্রিদিস্তা, রিয়ালের হয়ে ২০৩ ম্যাচে তার ২০৩ গোল সেটাই প্রমাণ করে। সান্টিয়াগো বার্ণাব্যু সবসময় যুগের সেরা খেলোয়াড়টিকে তাদের মাঠে পায়, এবং আমাদের যুগের সেরা খেলোয়াড় রোনালদোকে আমরা পেয়েছিও বটে!”

এদিকে নতুন করে বার্ষিক ১৫০ কোটি টাকায় চুক্তিবদ্ধ হবার পর নিজের খুশি ব্যক্ত করেছেন রোনালদো। তিনি সংবাদ সম্মেলনে তাঁর পুরোনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন, “আমি লুকোবো না, সবাই জানে আমি ম্যানচেস্টার ইউনাইটেডে ছিলাম ছয় বছর। তারা আমাকে অনেক কিছুই দিয়েছে যা আজকের এই পর্যায়ে আমাকে উঠিয়ে এনেছে, আমি তাদের কোনোদিন ভুলবো না।”

“কিন্তু সেটা অতীত, এখন রিয়াল আমার বাসস্থান, আমার পরিবার এখানে, এবং আমি এখানে সুখী! আমি রিয়ালকে অন্তর থেকে সম্মান জানাই যে তারা আমাকে আমার ইচ্ছা সম্পর্কে জানতে চেয়েছে, আমি সবসময়ই এখানে খেলতে চেয়েছি এবং এখানে খেলেই বিদায় নিতে চেয়েছি, ক্লাব সেই ইচ্ছা পূরণের পথে আমাকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।”

“তবে ভবিষ্যতের কথা কেউই বলতে পারে না, আমি এখানে আরও পাঁচ বছর খেলার সুযোগ পেয়েছি এবং আমি ক্লাবের হয়ে আরও শিরোপা জিতে অবসর নিতে চাই। আগামী পাঁচ বছরে আরও ২০০ গোল করতে চাই, যদিও লক্ষ্য বেঁধে খেলা কঠিন, কিন্তু আমি আমার মতো খেলে যাবো। বিশ্বের বেশী পারিশ্রমিক পাওয়াটা প্রথম বিষয় নয়, এটা গুরুত্বপুর্ণ কিন্তু এটাই সব নয়। ক্লাবের প্রেসিডেন্ট আমাকে কথা, আমিও তাকে কথা দিয়েছি। রিয়াল মাদ্রিদ বিশ্বের সেরা দলে পরিণত হবে।”

সূত্রঃ ইন্টারনেট

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...