গভীর রাতে ইলিয়াসের বাসায় ‘ডিবি পুলিশ’!

ঢাকা টাইমস্‌ রিপোর্ট ॥ নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর বাসায় রাত ১টায় ‘ডিবি পুলিশ’র একটি দল তল্লাশি করতে আসে। কিন্ত ইলিয়াসের পরিবার বাসার গেট না খোলায় তারা ভেতরে প্রবেশ করতে পারেনি। খবর বাংলানিউজ২৪ডট কমের।

অনলাইন এই সংবাদ সংস্থা জানিয়েছে, ইলিয়াসের স্ত্রী তাহসিনা রুশদীর লুনা বিষয়টি জানিয়েছেন। তিনি জানান, বাসার সবাই ঘুমিয়ে ছিলাম। হঠাৎ রাত একটায় কে বা কারা আমার বাড়ির গেটে আঘাত করতে থাকে। তখন দারোয়ান জিজ্ঞেস করে আপনারা কারা? প্রতিউত্তরে তারা বলে, ‘আমরা ডিবি পুলিশ। বাড়িতে তল্লাশি করতে এসেছি।’ এ সময় বাড়ির লোকজন আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে।

এতো রাতে একটি বাড়িতে আসা সঠিক কি-না এমন বিষয় নিয়ে পরিবারের লোকজনের মধ্যে ডিবি পুলিশের তর্কাতর্কিও হয়। পরে দারোয়ানকে গেট না খোলার নির্দেশ দেওয়া হয়। ‘সাংবাদিকদের খবর দেওয়া হয়েছে, তারা আসলেই গেট খোলা হবে।’ এ কথা শুনে তখন তারা চলে যায় বলে জানান রুশদীর।

এ ব্যাপারে ইলিয়াসের স্ত্রী গুলশান থানায় টেলিফোন করলে দায়িত্বরত কর্মকর্তা তাকে জানান, হয়তো ডিবির টহল পুলিশ আপনাদের বাসায় গিয়েছিল। এ ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যাক্ত করে রুশদী বলেন, ‘আমরা কোন দেশে বাস করছি। আমিসহ আমার পরিবার এখন একটি বিপদজনক সময় অতিক্রান্ত করছি। আমার স্বামী অনেকদিন ধরে নিখোঁজ। তাকে নিয়ে আমরা দুশ্চিন্তাগ্রস্ত। এর মধ্যে রাতে ডিবি পুলিশ পরিচয়ে একটি বাড়িতে হানা দেওয়া কি ধরনের ঘটনা। আমাদেরকে আরও আতঙ্কে রাখার উদ্দেশ্যটা কি?’

Advertisements
Loading...