‘ধুম থ্রি’ মুভির টাইটেল গান ‘ধুম মাচালে’ তে চরম আবেদনময়ী রূপে উপস্থিত ক্যাটরিনা কাইফ [ভিডিও]

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ ‘ধুম থ্রি’ তে আছেন ভিলেন চরিত্রে মিস্টার পারফেকসনিস্ট খ্যাত আমির খান, সাথে আছেন যৌনাবেদনময়ী ক্যাটরিনা কাইফ। পুলিশ চরিত্রে আছেন আরেক সুপারস্টার অভিষেক বচ্চন। ধুমধারাকা বাইক রেসিং – অ্যাকশন সব মিলিয়ে ভক্তদের মধ্যে মুক্তির পূর্বেই সাড়া ফেলে দিয়েছে মুভি ‘ধুম থ্রি’| দর্শকদের আগ্রহের পারদ আরো বাড়িয়ে দিতে মুক্তি দেওয়া হলো ধুম থ্রির সবচেয়ে আকাংখিত গান ‘ধুম মাচালে’।


Katrina-Kaif-Dhoom-3-pics-3

বলিউডের মার্কেটিং জিনিয়াস বলা হয় আমির খানকে। ‘ধুম থ্রি’ এর গান ‘ধুম মাচালে’ এর মুক্তির ক্ষেত্রে নিয়েছেন অভিনব পন্থা। টাইটেল গানটি ক্রিকেটের ঈশ্বরখ্যাত শচিন টেন্ডুলকারের ক্রিকেট থেকে অবসরের কথা মাথায় রেখে শচিনকে উৎসর্গ করা হয়েছে।

এই ব্যাপারে আমির খান জানিয়েছেন, ‘শচিন তার ক্রিকেটে ক্যারিয়ারে প্রতিনিয়ত ধুম সৃষ্টি করেছেন। একই সাথে সারা পৃথিবী জুড়ে তাঁর অগণিত ভক্তদের হৃদয় সবসময়ই শচিন `ধুম`-এ আচ্ছন্ন। সেকারণে সেই মহান জিনিয়াসকে ‘ধুম মাচালে’ গানটি উৎসর্গ করা হয়েছে।’

গানটির ভিডিও ইউটিউবে ১৪ই নভেম্বর আপলোড দেওয়ার পর বেশ সাড়া ফেলে দিয়েছে মুভি দর্শকদের মাঝে। শুধুমাত্র দুইদিনের ব্যবধানেই গানটি এখন পর্যন্ত দেখা হয়েছে ১১ লক্ষ ৬৭ হাজার বার।

ধুম থ্রি মুভিকে ঘিরে এরকম দর্শক উন্মাদনা অবশ্য নতুন কিছু নয়। এই মুভির প্রথম টিজার বের হওয়ার পর  সেটিও আলোচিত হয়েছিলো প্রচুর, যা এখন পর্যন্ত এক কোটি মানুষ দেখেছেন।

‘ধুম থ্রি’ মুভির টিজার ভিডিওটিঃ

‘ধুম থ্রি’ মুভিতে পারফেকসনিস্ট আমির খানকে অন্ধকার জগতের জাদুকর হিসাবে উপস্থাপন করা হয়েছে দুর্দান্ত এবং আকর্ষণীয় লুকে – যা যে কোন মুভি দর্শককে চমকে দিতে বাধ্য। পাশাপাশি এই চরিত্রকে তার অভিনয় জগতের সবচেয়ে কঠিন চরিত্র হিসাবেও উল্লেখ করেছেন তিনি। এই ব্যাপারে আরো ডিটেইলস জানতে ক্লিক করুন “ধুম থ্রি’ মুভিতে ভিলেনের অভিনয় আমির খানের অভিনীত সবচেয়ে কঠিন চরিত্র! [ভিডিও] লিংকে।

উল্লেখ্য, বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ‘ধুম থ্রি’ থিয়েটারে মুক্তি পাবে ২০ ডিসেম্বর। দর্শকদের ভিন্নধর্মী কিছু উপহার দেওয়ার চেষ্টা করেছেন পরিচালক, আমির খানসহ অন্যান্য অভিনেতাও। যদিও মুভিটি হলিউড মুভি ‘নাউ ইউ সি মি’ থেকে অনুকরণ করে তৈরি করা হয়েছে বলে গুজব উঠেছে কিছুদিন থেকেই। এই প্রসঙ্গে আমির খান বলেছেন, ‘ধুম থ্রি’ মুভি পুরোটাই আলাদা এবং মানুষের কল্পনার বাইরে। মুভিটি মুক্তি পেলেই সব প্রমাণ হয়ে যাবে। সুতরাং – মুভি দর্শকদের ডিসেম্বরের বিশ তারিখ পর্যন্ত অপেক্ষায় করতে হবে ‘ধুম মাচালে’ গানের সাথে তাল মিলিয়ে মুভিটি উপভোগ করতে।

‘ধুম মাচালে’ গানটির ভিডিওঃ

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...