ক্যাটরিনা কাইফ অভিনীত ‘জাগ্গা জাসুস’ সিনেমায় ২৯টি গান!

বলিউডে এ বছরের সবচেয়ে বহুল প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি হলো ‘জাগ্গা জাসুস’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একটি সিনেমায় ২৯টি গান থাকতে পারে তা কী কেও ভাবতে পারেন? কিন্তু ঠিক তাই ঘটেছে বর্তমান সময়ের আলোচিত সিনেমা ‘জাগ্গা জাসুস’ এ।

বলিউডে এ বছরের সবচেয়ে বহুল প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি হলো রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ অভিনীত সিনেমা ‘জাগ্গা জাসুস’। আগামী ৭ এপ্রিল মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি। তবে সবচেয়ে অবাক করার বিষয় হলো এই ছবিতে নাকি রয়েছে ২৯টি গান! ইতিমধ্যে সিনেমাটির পোস্টার ও ট্রেইলার দর্শকের মন জয় করতে সমর্থ হয়েছে।

শোনা যাচ্ছে যে, একজন কিশোর গোয়েন্দার হারিয়ে যাওয়া বাবাকে খুঁজে বের করার গল্প নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমাটি। তবে গোয়েন্দা গল্প হলেও এই সিনেমায় গান মোট ২৯টি।

সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন প্রীতম। এতে মোট কতটি গান রয়েছে এমন প্রশ্নে তিনি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেছেন, ‘সর্বমোট ২৯টি গান রয়েছে এই সিনেমায়!’

এই বিষয়ে তিনি আরও বলেন, ‘আপনি খেয়াল করে দেখবেন যে সিনেমায় রণবীর কথা বলতে গেলে আটকে যান। তবে শুধু গান গাওয়ার সময় তিনি আটকে যান না। তাই তিনি যখন আবেগ প্রকাশ করতে চান তখন গানের মাধ্যমে সেটি করেন। লা লা ল্যান্ড সিনেমায় যেভাবে গান ব্যবহার করা হয়েছে বিষয়টি ঠিক তেমন। গানগুলো গল্পের অংশও। এরমধ্যে দিয়েই গল্পের বর্ণনা দেওয়া হবে।’

‘জাগ্গা জাসুস’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন রণবীর কাপুর, অনুরাগ বসু, সিদ্ধার্থ রয় কাপুর ও মহেশ সামাত। রণবীর-ক্যাটরিনা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন শাশ্বত চ্যাটার্জি, আদাহ শর্মাসহ প্রমুখ।

আপনি এটাও পছন্দ করতে পারেন