The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

রিজভীকে আটক পদ্ধতি প্রসঙ্গে খন্দকার মাহবুব: এ সরকার একাত্তরকে হার মানিয়েছে

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ রিজভীকে আটকের বিষয়ে বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, যে পদ্ধতিতে একজন রাজনৈতিক নেতাকে গ্রেফতার করা হয়েছে তা একাত্তরকেও হার মানিয়েছে।

Rizvi-Mahbub

আজ শনিবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় পরিদর্শন শেষে তিনি সংবাদিকদের এমন মন্তব্য করেন। তিনি বলেন, ‘বিএনপির যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী আহমেদকে যেভাবে আটক করা হয়েছে, তা একাত্তরকেও হার মানিয়েছে। এটি লজ্জাজনক ঘটনা, গণতন্ত্রের প্রতি পদাঘাত’ বলে তিনি সাংবাদিকদের কাছে মন্তব্য করেন।

এ সময় খন্দকার মাহবুব হোসেনের সঙ্গে ছিলেন ঢাকা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া, সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী, আমিরুল ইসলাম কাগুজী, মোহাম্মদ মহাসিন হোসেন, জাহাঙ্গীর আলম প্রধানসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

দেশে এক তরফা নির্বাচন প্রসঙ্গে বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেন, ‘জোর করে এক তরফা নির্বাচন করলে এদেশে রক্তের বন্যা বয়ে যাবে। আমাদের সেটা কাম্য নয়।’ তিনি চলমান সঙ্কট সমাধানে প্রধানমন্ত্রীকে পদত্যাগের আহ্‌বান জানান।

উল্লেখ্য, আজ ভোর ৪টার দিকে অতর্কিত অভিযান চালিয়ে বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে ডিবি পুলিশ আটক করে বিএনপির যুগ্ন মহাসচিব রুহুল কবীর রিজভিসহ ২ জনকে। এ সময় কয়েকটি টিভির রিপোর্টার ও ক্যামেরাম্যান ছবি নিতে গেলে তাদের লাঞ্ছিত করা হয় বলে অভিযোগ রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...