দেখে নিন অসাধারণ পরিবর্তনযোগ্য কিছু আসবাবপত্র

The Fletcher Captsan Table

ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ আমাদের বসবাসের জন্য আসবাবপত্র অত্যন্ত দরকারি জিনিস তবে অনেকেই ঘরে জায়গা কম হওয়াতে সব ধরণের আসবাবপত্রের যায়গা দিতে পারেন না ফলে তাদের জন্য আজ দি ঢাকা টাইমস পরিবর্তন যোগ্য ৫ টি আসবাবপত্র নিয়ে এই প্রতিবেদন সাজিয়েছে।


ea729e982ee825461f423102e6b21be7_f98

ডিজাইন সব সময় হতে হয় আধুনিক এবং মননশীল যাতে করে সুন্দর ডিজাইনের অসাধারণ কিছু আসবাব এক সাথে রাখা যায় এবং জায়গা কম লাগে।

১) The Fletcher Captsan Table

This slideshow requires JavaScript.


এটি এমন একটি টেবিল যা আপনি প্রয়োজন মত ছোট বা বড় করে নিতে পারবেন, একবার ভাবুন আপনার ঘরের জায়গা খুবি কম এবং আপনার পরিবারের সদস্যও কম তবে কেন আপনি বিশাল আকারের ডাইনিং টেবিল ঘরে রাখবেন? কিন্তু হঠাৎ যদি বাসায় মেহমান এসে হাজির হয় তবে আপনার ছোট টেবিলে সবাই এক সাথে খাবেনই বা কি করে? যদি আপনার খাবার টেবিলটা প্রয়োজনে ছোট এবং প্রয়োজনে বড় করা যায় তবে কেমন হয়? হ্যাঁ The Fletcher Captsan Table নামের এই টেবিল আপনার প্রয়োজনে বড় বা ছোট করা যায়।

২) পরিবর্তন যোগ্য চেয়ারঃ

This slideshow requires JavaScript.


এর নাম Transformable Ottoman, এটি এমন একটি চেয়ার যা এমনিতে দেখতে বক্সের মত এবং প্রতিটা অংশে লাগানো নরম গদি সময় মত খুলে ফেলা যায় এবং আলাদা আলাদা ভাবে এটি ৫টি চেয়ারে পরিণত হতে পারে। জায়গা কম হলে এটি এক যায়গায় গুটিয়ে রাখা যায় এবং অতিথি এলে প্রয়োজনে বসার ব্যবস্থাও করা যায়!

৩) পরিবর্তন যোগ্য চা বা কফি টেবিলঃ

This slideshow requires JavaScript.


এটি এমন একটি টেবিল যা আপনার প্রয়োজন মত উঁচু এবং বড় করে নিতে পারবেন, এর নাম Duffy London Transforming Cofee Table, এর দুই পাশে থাকা আলাদা দুটি অংশ নিচু অবস্থায় পায়ার কাজ করে এবং একে বড় করলে এটি মেলে গিয়ে আকারে বড় হয়ে যায় এবং ভেতর থেকে গুটিয়ে থাকা টেবিলের বাকী খুটি বের হয়ে আসে। অসাধারণ এই টেবিলটি ছোট কিংবা বড় পরিবারের জন্য আদর্শ!

৪। পরিবর্তন যোগ্য সোফাঃ

This slideshow requires JavaScript.


এটি এমন একটি সোফা যাতে রয়েছে ১৮টি আলাদা আলাদা ফোমের গদি এবং কুশন, এসব গদি এবং কুশন সোফার ফ্রেমে আলাদা আলাদা ভাবে প্রয়োজন মত সাজিয়ে নেয়া যায় ফলে এটি ছোট বড় উভয় পরিবারের জন্য ব্যবহার যোগ্য।

৫) টেবিল এবং চেয়ারঃ

This slideshow requires JavaScript.


একই সাথে টেবিল এবং চেয়ার হিসেবে একে ব্যবহার করা যাবে। সাধারণত দেখতে একে টেবিলের মত মনে হলেও আপনি একে প্রয়োজনে পরিবর্তন করে সোফার গদিতে রূপ দিতে পারবেন। অসাধারণ এই চেয়ার এবং টেবিলের নাম Ecosystems Bada।

সূত্রঃ Digitaltrends

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...