The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নয়াপল্টনে মার্চ-ফর-ডেমোক্রেসির সমাবেশস্থলে এক বিএনপি কর্মীর নাচ!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ চারিদিকে যখন উৎকণ্ঠা কি হতে যাচ্ছে, আসলেই কি সমাবেশ হবে কিংবা অন্য কিছু, ঠিক সেই সময়ে দুপুর ৩ টার দিকে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে দেখা গেল এক লোক বিভিন্ন ভঙ্গিমায় নেচে যাচ্ছে, জানতে চাইলে সে নিজেকে বিএনপি কর্মী বলে দাবি করে এবং তার লিঙ্গ হিজড়া বলেও সে জানায়।


Hizra-300x152

ছাত্র দলের কর্মী জহিরুল ইসলাম আপন মার্চ ফর ডেমোক্রেসিতে অংশ নিতে আসে কুমিল্লা থেকে। তিনি দলীয় কর্মসূচিতে অংশ নিতে আসলেও সমাবেশ স্থলে দলের কোন নেতা কর্মী না পেয়ে নিজেই বিনোদন দিতে শুরু করেন উপস্থিত সাংবাদিক এবং অন্যান্য নিরাপত্তা বাহিনীকে।

জহিরুল ইসলাম আপন হঠাৎ গতকাল দুপুর ৩ টার দিকে নয়াপল্টন আসেন এবং রাস্তার মাঝে এসে জুতা খুলে শুয়ে বসে বিভিন্ন ভাবে নাচতে থাকেন এতে সেখানে উপস্থিত সকলেই বিনোদন নিতে থাকে। লম্বা চুলের এই যুবকের নাচ দেখে সবাই অবাক হয়ে যান। জহিরুল ইসলাম আপন প্রায় ১০ মিনিট নাচে।

1545638_10152098362088363_2031161748_n

নাচ শেষ হলে সাংবাদিকরা তার নাম জানতে চাইলে সে বলে সে বিএনপির ছাত্রদল করে তার নাম জহিরুল ইসলাম আপন সে কুমিল্লা থেকে এসেছে।

উল্লেখ্য ২৯ তারিখ সকাল ১১টায় মার্চ ফর ডেমোক্রেসি শুরু হওয়ার কথা থাকলেও আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদের কড়া নিরাপত্তা ও তল্লাশীর কারণে ১৮ দলীয় জোটের কোন নেতাকর্মী আসতে পারেননি। ফলে সাংবাদিক ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অনেকটাই অলস সময় পার করছিল।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...