The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ব্রেকিং নিউজ: বিএনপির গুলশানের কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিএনপি’র গুলশানের কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে বলে শনিবার ভোরে অভিযোগ করেছেন দলটির গণমাধ্যম শাখার একজন সদস্য। সেখানেই প্রায় এক মাস হলো অবস্থান করছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

Khaleda zia

শামসুদ্দিন দিদার নামে ওই সদস্য বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেছেন, ‘শুক্রবার রাত ২টা ৩৭মিনিট হতে ‘বাসা’য় বিদ্যুৎ নেই।’ কর্তৃপক্ষ ইচ্ছাকৃতভাবেই এমনটি করেছে দাবি করে তিনি আরও বলেছেন, ‘তারাই বিদ্যুৎ লাইন কেটে দিয়েছে।’

গতকাল নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খান ঘোষণা করেন, ‘পরীক্ষার সময় অবরোধ-হরতাল প্রত্যাহার না করলে খালেদা জিয়ার বাসার গ্যাস-বিদ্যুৎ পানি বন্ধ করে দেওয়া হবে।’

উল্লেখ্য, বর্তমান সরকারের এক বছর পূর্তির দিনে ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে পালনের ঘোষণা দিয়ে সমাবেশকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তাপের মধ্যে গত ৩ জানুয়ারি হতে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে থাকছেন বেগম খালেদা জিয়া। গুলশান দুইয়ের ৮৬ নম্বর সড়কের এই বাসার মালিক বিএনপির এক সাবেক সংসদ সদস্য।

তাঁকে ‘অবরুদ্ধ’ করে রাখার অভিযোগ তুলে গত ৫ জানুয়ারি দেশব্যাপী লাগাতার অবরোধের ডাক দেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। কিন্তু প্রায় দুই সপ্তাহ আগে পুলিশ বাসার সামনে থেকে সব ধরনের প্রতিবন্ধকতা সরিয়ে নিলেও বেগম খালেদা জিয়া নিজের পছন্দেই সেখানেই অবস্থান করছেন।

ছবি ও তথ্য: বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম কমের সৌজন্যে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...